২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় গানের আসরে গাছ উপড়ে পড়ে নিহত ২ আহত ৮

ভালুকায় গানের আসরে গাছ ্উপড়ে পড়ে এভাবেই লণ্ডভণ্ড হয়ে যায় মঞ্চটি : নয়া দিগন্ত -

ময়মনসিংহের ভালুকায় একটি গানের আসরে পুরনো আমগাছ উপড়ে পড়ে নাসির উদ্দিন (৩৩) ও শহিদ মিয়া (৩৫) নামে দুই ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় গাছের ডালপালার চাপায় অন্তত আটজন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার মল্লিকবাড়ি বাজারে।
স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় মল্লিকবাড়ি বাজার কমিটির উদ্যোগে গানের আসর ও লটারির ড্র-এর আয়োজন করে। অনুষ্ঠান উপভোগ করতে আশপাশের এলাকা থেকে বিপুল সংখ্যক লোক আসরে উপস্থিত হন। অনুষ্ঠান শুরু হওয়ার সময় হঠাৎ পাশের একটি পুরনো মরা আমগাছ মঞ্চের উপর উপড়ে পরে। এতে গাছের নিচে চাপা পড়ে অনুষ্ঠান দেখতে আসা মল্লিকবাড়ির গুবুদিয়া গ্রামের সূর্য্যত মিয়ার ছেলে নাসির উদ্দিন ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেয়ার পর একই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে শহিদ মিয়া মারা যান। এ সময় অন্তত আটজন গুরুতর আহত হন। আহতদের ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতাল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান গানের আসরে পুরনো মরা আমগাছ উপড়ে পড়ে দুই ব্যক্তি নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।


আরো সংবাদ



premium cement