২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দুই কলেজছাত্রসহ নিহত ৬

-

পৃথক সড়ক দুর্ঘটনায় দুই কলেজছাত্রসহ ছয়জন নিহত হয়েছেন।
চাঁদপুর সংবাদদাতা জানান, চাঁদপুরের কচুয়ায় মোটরসাইকেল ও মালবাহী ট্রাকের সংঘর্ষে দু’জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন একজন। সোমবার রাতে হাজীগঞ্জ-গৌরীপুর-কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো কামরুল হাসান সবুজ (২৪) ও আরিফ হোসেন (২৫)। এ ছাড়া গুরুতর আহত ইব্রাহীম হোসেন (১৯)। নিহত দু’জনেই হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র ছিল।
স্থানীয় এলাকাবাসী জানান, আহত মোটরসাইকেল চালক ইব্রাহীম হোসেন তার অপর দুই বন্ধু কামরুল হাসান সবুজ ও আরিফ হোসেনকে নিয়ে তার নানার বাড়ি কচুয়া উপজেলার তুলাতলী গ্রামে নামাজে জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে হাজীগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথে নিলামপাড়া এলাকায় গৌরীপুরমুখী একটি মালবাহী ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অপর মোটরসাইকেল আরোহী আরিফ হোসেনকে ঢাকায় নেয়ার পথে সেও মারা যান। আহত ইব্রাহীমকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।
নিহত কামরুল ইসলাম ও আহত ইব্রাহীমের গ্রামের বাড়ি হাজীগঞ্জ উপজেলার পাতানিশ এলাকায় ও আরিফ হোসেনের গ্রামের বাড়ি কুমিল্লায়। কচুয়া থানার ওসি মো: মহিউদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসআই আব্দুস সাত্তারকে পাঠানো হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য থানায় আনা হয়েছে। নিহত সবুজের ভাই রেজাউল করিম শামীম ও নিহত আরিফের বাড়ির বাসিন্দা হাবিবউল্যা মজুমদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতদের লাশ কচুয়া থানায় রয়েছে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, দক্ষিণ চট্টগ্রামের বাঁশখালী ও পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মোটরসাইকেল ড্রাইভ করে চট্টগ্রাম আসার পথে বাঁশখালী পিএবি সড়কের বৈলছড়ি চেচুরিয়া বাজারে একটি সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত হয় ছাত্রলীগ নেতা তানভির সিকদার (২৪)। সে দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসম্পাদক ও চট্টগ্রাম ওমগনি এমইএস কলেজ অনার্স তৃতীয় বর্ষের ছাত্র ছিল।
অন্য দিকে সোমবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শান্তিরহাট এলাকায় যাত্রীবাহী বাস (ঢাকা-ব-১৫-৬৮৭৭) রুপন নামে এক গার্মেন্টকর্মীকে চাপা দিলে ঘটনাস্থলে সে মারা যায়। রুপন উপজেলার থানা মহিরা নিশ্চিন্তপুর গ্রামের অশ্বিনী বিশ্বাসের ছেলে। একই সড়কের খরনা এলাকায় দুইটি মাটি ও বালু পরিবহনের কাজে নিয়োজিত মিনি ট্রাকের সংঘর্ষ হলে ট্রাকচালক আরমান ও কায়ছার গুরুতর আহত হন। তাদের মুমূর্ষু অবস্থায় প্রথমে পটিয়া ও পরে চমেক হাসপাতালে নেয়া হলে আরমানা মারা যান।
ঈশ্বরদী (পাবনা) সংবাদদাতা জানান, ঈশ্বরদীর মুলাডুলিতে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় এক পথচারী নিহত হয়েছেন। গত সোমবার সন্ধ্যায় পাবনা-রাজশাহী মহাসড়কের ঈশ্বরদীর মুলাডুলি এলাকায় নিহত সোলেমান হোসেন (৪৮) নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজাপুর পূর্ণ কলস অর্জনপুরের বাসিন্দা বলে জানা গেছে।
পাকশী হাইওয়ে পুলিশ থানার ইনচার্জ, আবু নাঈম মো: জিহাদ উদ্দিন জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোলেমান হোসেন মুলাডুলি হাট থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা পাবনা গামী ‘মাছরাঙা’ (ঢাকা-মেট্রো-ব-১৫-০৬৯৬) নামের একটি বাস মুলাডুলি বাজার সংলগ্ন ওয়াল্টন শোরুমের সামনে সোলেমানকে ধাক্কা দেয়।
স্থানীয় জনসাধারণ তাকে উদ্ধার করে ঈশ্বরদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক মৃত্যু নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement