২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
গণসংযোগে রেজাউল করিম চৌধুরী

জনসমর্থন হারিয়ে বিএনপি অজুহাত পার্টিতে পরিণত হয়েছে

চসিক নির্বাচনে আওয়ামী লীগ মেয়রপ্রার্থী রেজাউল করিম : নয়া দিগন্ত -

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, জনসমর্থন হারিয়ে বিএনপি এখন অজুহাত ও অভিযোগ পার্টিতে পরিণত হয়েছে।
গতকাল সোমবার নির্বাচনী প্রচারণার শেষ দিনে বহদ্দারহাট এলাকায় গণসংযোগকালে সংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।
বিএনপির মেয়র প্রার্থী ডা: শাহাদাতের নির্বাচনী এজেন্ট ও নেতাকর্মীদের প্রশাসনিকভাবে হয়রানি করা হচ্ছে এমন অভিযোগের জবাবে রেজাউল করিম চৌধুরী বলেন, এসব অভিযোগের কোনো ভিত্তি নেই। আমরা কাদেরকে এজেন্ট হিসেবে মনোনীত করেছি তা যেমন কোনো মিডিয়ায় প্রকাশ করিনি, তেমনি বিএনপি কাদেরকে এজেন্ট হিসেবে রাখছেন তা কেউ জানে না। তাহলে কিভাবে এজেন্টদের হয়রানি করবে। তিনি বলেন, যদি কারো বিরুদ্ধে মামলা থাকে এবং ওয়ারেন্টভুক্ত আসামিকে প্রশাসন খোঁজে বা গ্রেফতারের পদক্ষেপ নেয় সেটা এলাকার শান্তি-শৃঙ্খলার স্বার্থে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী করতেই পারে। এখানে আপনার-আমার কোনো হাতও নেই, আপত্তিও নেই।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, সহ-সভাপতি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, দক্ষিণ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক আবদুল কাদের সুজন, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য মামুন গণসংযোগে আওয়ামী লীগ নেতারা রেজাউল করিম চৌধুরীর পক্ষে ভোট প্রার্থনা করেন। ২৭ জানুয়ারি নির্বাচনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিতে আহ্বান জানান তারা।

 


আরো সংবাদ



premium cement