০৭ মার্চ ২০২১
`

সকাল সকাল নৌকা মার্কায় ভোট দিতে যাবেন : রেজাউল করিম

-

আগামী ২৭ জানুয়ারি ভোটের দিন সকাল সকাল কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিতে শিক্ষকদের অনুরোধ জানিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরী। গতকাল রোববার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ প্রগতিশীল শিক্ষক সমাজের সাথে মতবিনিময় সভায় তিনি এ অনুরোধ জানান।
সংগঠনটির আহ্বায়ক অধ্যাপক ড. সুলতান আহমেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার।
রেজাউল করিম বলেন, আমরা অনেকে মনে করি- আওয়ামী লীগ ক্ষমতায় আছে, প্রার্থী আওয়ামী লীগ দিয়েছে। সুতরাং হয়ে যাবে। এটা কিন্তু মাথা থেকে ফেলে দিতে হবে। মাথায় এই জিনিসটা রাখবেন না।
তিনি বলেন, আপনারা সবাই ২৭ তারিখ নিজে ভোট দিতে যাবেন। প্রথম পর্যায়ে গিয়ে সবাই ভোটটা দেবেন। পরিবারে যারা ভোটার আছেনÑ তাদের ভোটকেন্দ্রে নিয়ে আসবেন। সবাই নৌকায় ভোট দেবেন। চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র নির্বাচিত হলে চট্টগ্রাম শহরের উন্নয়নে নানা পদক্ষেপ নেয়ার পাশাপাশি শিক্ষা, সংস্কৃতি এবং গবেষণা খাতে কাজ করার প্রতিশ্রুতি দেন তিনি।
চলচ্চিত্র তারকাদের নিয়ে নির্বাচনী প্রচারণা : চলচ্চিত্র তারকাদের নিয়ে এবার নির্বাচনী প্রচারণায় নেমেছেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী। গতকাল রোববার চট্টগ্রাম প্রেস ক্লাবের সামন থেকে এ প্রচারণা শুরু হয়।
নৌকা প্রতীকের প্রচারণায় অংশ নিয়েছেন চিত্রনায়ক রিয়াজ, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, মীর সাব্বির, অরুনা বিশ্বাস, বিজরী বরকতউল্লাহ ও তারিন আহমেদ। একটি মিনি ট্রাকে চড়ে নৌকায় ভোট চেয়ে বিভিন্ন এলাকায় প্রচারণা চালিয়েছেন তারা। মেয়রপ্রার্থী রেজাউল করিমও তাদের সাথে প্রচারণা চালান। চট্টগ্রামে নৌকার সমর্থনে প্রচারণায় অংশ নেয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি। এ সময় ওই মিনি ট্রাক এবং নির্ধারিত রুটগুলোতে স্থানীয় নেতাকর্মীরা অবস্থান নেন। তারকাদের ধন্যবাদ জানিয়ে মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, নৌকায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাই চট্টগ্রামবাসী আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন। রেজাউলের জন্য প্রচারে নেমে তারকারা বলেন, ‘চট্টগ্রামের উন্নয়নের মার্কা নৌকা। আমরা বিশ্বাস করি চট্টগ্রাম সিটি করপোরেশনের যে উন্নয়ন, সে উন্নয়নের ধারা অব্যহত থাকবে এবং চট্টগ্রামবাসী নতুন একজন নগর পিতাকে পাবে, যাকে পেলে চট্টগ্রাম আরো সুন্দর এবং সুপরিকল্পিত হবে বলে আমরা বিশ্বাস করি। তাই ২৭ তারিখ সারা দিন নৌকা মার্কায় ভোট দিন।



আরো সংবাদ