২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
গণসংযোগকালে রেজাউল করিম

স্বাচ্ছন্দ্যময় চট্টগ্রাম মহানগর গড়ার প্রত্যয়

চসিক নির্বাচন
আ’লীগের মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরীর গণসংযোগ : নয়া দিগন্ত -

শান্তি, সৌহার্দ্য ও স্বাচ্ছন্দ্যময় দৃষ্টিনন্দন চট্টগ্রাম মহানগর গড়ার প্রত্যয় ব্যক্ত করে নৌকায় ভোট চাইলেন চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী মো: রেজাউল করিম চৌধুরী। গণসংযোগকালে বিভিন্ন পথসভায় বক্তৃতাকালে তিনি শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশ ও চট্টগ্রামে অভাবনীয় উন্নয়নের চিত্র ভোটারদের উদ্দেশে তুলে ধরেন।
তিনি বলেন, চট্টগ্রামের নাগরিক সেবার মানোন্নয়নে অনেক কিছুই করার রয়েছে। করোনায় আমরা সবাই বুঝতে পেরেছি, আমাদের স্বাস্থ্যসেবার মান ও পরিধি বাড়ানো উচিত। মেয়র নির্বাচিত হয়ে আমি নগরীর ৪১টি ওয়ার্ডের প্রত্যেকটিতে আধুনিক সুবিধাসম্পন্ন বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও মাতৃসদন গড়ে তুলতে চাই। সামাজিক শৃঙ্খলা ফিরিয়ে আনতে আমাদের কাজ করতে হবে। আমাদের সন্তানরা যাতে বিপথে না যায়, যাতে সুস্বাস্থ্য ও সুস্থ মানসিকতা নিয়ে বিকশিত হতে পারে তার ব্যবস্থা করতে হবে। এ জন্য আমি নগরীতে পর্যাপ্ত খেলার মাঠ, বিনোদন কেন্দ্র ও সাংস্কৃতিক চর্চার ক্ষেত্র গড়ে তুলতে চাই। নগরীর যেসব রাস্তা ও গলিতে আলোর স্বল্পতা রয়েছে সেখানে পর্যাপ্ত আলোকায়নের ব্যবস্থা করতে চাই। নারী ও যুব সম্প্রদায়কে দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে করপোরেশনের পক্ষ থেকে আরো অধিক প্রকল্প নিতে চাই। আউট সোর্সিংয়ে দক্ষতা অর্জনে প্রশিক্ষণের ব্যবস্থা করতে চাই। বন্দরনগরী চট্টগ্রামে তথ্যপ্রযুক্তির উন্নয়নে সরকারের সাফল্যের সব সুবিধা অগ্রাধিকার ভিত্তিতে প্রাপ্তি নিশ্চিত করতে চাই। আবহমানকাল ধরে চট্টগ্রামের মানুষ যে সম্প্রীতির সাথে বসবাস করে আসছে তা আরো সুদৃঢ় করতে চাই।
ভোটারদের সালাম ও শুভেচ্ছা জানিয়ে তিনি স্বতঃস্ফূর্তভাবে ভোট কেন্দ্রে এসে হাসিমুখে স্বাধীনতা, গণতন্ত্র ও উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিয়ে স্বপ্নের চট্টগ্রাম গড়ায় শেখ হাসিনার কর্মযজ্ঞের অংশীদার হওয়ার আহ্বান জানান।
ফিরিঙ্গীবাজার ওয়ার্ডে গণসংযোগে রেজউল করিমের সাথে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মশিউর রহমান, কার্যনির্বাহী ও নগর বাইশ মহল্লার সভাপতি মো: ইউসুফ সদ্দার, ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার মজুমদার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাচ্চু, আওয়ামী লীগ নেতা মো: ফারুক, কাউন্সিলর প্রার্থী মো: সালাউদ্দিন, মহিলা কাউন্সিলর প্রার্থী লুৎফুন্নেসা দোভাষ বেবী, পূর্ব মাদারবাড়ি ওয়ার্ডে সভাপতি জহির আমহদ চৌধুরী, সাধারণ সম্পাদক সালাউদ্দিন ইবনে আহমদ, কাউন্সিলর পদপ্রার্থী আতাউল্লা চৌধুরী, আলকরণ ওয়ার্ডে ভারপ্রাপ্ত সভাপতি মোতালেব চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: ইছাক, কাউন্সিলর প্রার্থী আবদুস সালাম মাসুম, মহিলা কাউন্সিলর প্রার্র্থী নিলু নাগসহ মহানগর, থানা, ওয়ার্ড, ইউনিট পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


আরো সংবাদ



premium cement