১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাবনায় ঘাতক ট্রাক কেড়ে নিলো ঘুমন্ত যুবকের প্রাণ

লক্ষ্মীপুর ও বান্দরবানে নিহত ৪
-

পাবনায় ঘন কুয়াশায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বসতবাড়িতে ট্রাক ঢুকে পড়ায় প্রাণ গেল ঘুমন্ত যুবকের। এ ছাড়া লক্ষ্মীপুর ও বান্দরবানে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন আরো চারজন।
চাটমোহর (পাবনা) সংবাদদাতা জানান, পাবনার চাটমোহরের হান্ডিয়ালে ট্রাকচাপায় গতকাল সকালে লিটন সরকার (২৮) নামক এক যুবকের ঘুমন্তাবস্থায় মৃত্যু হয়েছে। লিটন হান্ডিয়াল ইউনিয়নের পুরাতন বল্লভপুর গ্রামের মৃত কালিপদ সরকারের ছেলে। চাটমোহর-হামকুড়িয়া সড়কে বল্লভপুর নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, ওয়াপদা রাস্তার পাশে বসবাস করতেন লিটন। ঠাকুরগাঁও থেকে পাবনাগামী আলু বোঝাই একটি ট্রাকের চালক কুয়াশার কারণে ঠিকমতো রাস্তা দেখতে না পেয়ে গতকাল সকালে লিটনের ঘরের উপর ট্রাক তুলে দেয়। এ সময় লিটন ঘরে ঘুমিয়ে ছিল। এলাকাবাসী ঘটনাস্থলে পৌঁছে লিটনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। লিটনের স্ত্রী ও একমাত্র ছেলে এ সময় ঘরের বাইরে থাকায় প্রাণে রক্ষা পান। হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মফিজুল হক জানান, দুর্ঘটনা এবং মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। ট্রাক এবং চালক পুলিশ হেফাজতে রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
লক্ষ্মীপুর সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরে ট্রাক ও সিএনজি-চালিত অটোরিকশার সংঘর্ষে বাদশা মিয়া (৭০) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হন অটোরিকশা চালকসহ আরো পাঁচজন। গতকাল বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার মিয়ার বেড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত বাদশা মিয়া রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষা গ্রামের মৃত সৈয়দ আহমদের ছেলে। আহতরা হলেনÑ অটোরিকশা চালক আজাদ, যাত্রী বেলাল, শাহাদাত, মোবারক ও জুয়েল। এদের মধ্যে অটোরিকশা চালক আজাদ ও যাত্রী বেলালের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।
ইউএনবি জানায়, বান্দরবান জেলার থানচি উপজেলায় নির্মাণাধীন একটি সড়কের কাজ করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় গতকাল বৃহস্পতিবার তিন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।
তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম ও পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
স্থানীয়রা জানান, সকাল সাড়ে ১০টার দিকে থানচি থেকে লেকক্রী নামক স্থানে নির্মাণাধীন একটি সড়কের কাজ করতে যাওয়ার সময় একটি জিপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থানচি বাজার থেকে তিন কিলোমিটার দূরে।
বিষয়টি নিশ্চিত করে জেলা প্রশাসক ইয়াসমীন পারভীন তিবরীজি জানান, আহত পাঁচজনকে থানচি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। প্রয়োজনে তাদের উন্নত চিকিৎসার জন্য বান্দরবান অথবা চট্টগ্রাম মেডিক্যাল কলেজে (চমেক) পাঠানো হবে।

 


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল