০২ মার্চ ২০২১
`

উন্নত চট্টগ্রামের স্বপ্ন বাস্তবায়নে নৌকায় ভোট দিন : রেজাউল করিম

-

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেছেন, দেশের স্বার্থে, বন্দরের স্বার্থে এ অঞ্চলের মানুষের অপরিসীম ত্যাগ রয়েছে। মহান মুক্তিযুদ্ধে বাঙালি নিধনের জন্য আনা সোয়াত জাহাজ থেকে পাকিস্তানি অস্ত্র খালাস ঠেকিয়ে দিতে এ অঞ্চলের মানুষের স্বতঃস্ফূর্ত সহযোগিতা সোনালি ইতিহাস। এ অঞ্চলে সভ্যতার ক্রমবিকাশে এ বন্দরের বিশেষ ভূমিকা রয়েছে মন্তব্য করে তিনি বলেন, বাংলাদেশের প্রধান সমুদ্রবন্দর হিসেবে চট্টগ্রাম বন্দর শিল্প-বাণিজ্যের প্রসারের পাশাপাশি দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বন্দরকে একটি বিশ্বমানের বন্দর হিসেবে গড়ে তুলতে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছেন। বঙ্গবন্ধুকন্যার উন্নত চট্টগ্রাম গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমি আপনাদের কাছে নৌকা মার্কায় মূল্যবান রায় প্রত্যাশা করছি।
নির্বাচনী প্রচার চায় নগরীর মুনির নগর, দক্ষিণ মধ্যম হালিশহর ও গোসাইলডাঙ্গা ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন। তিনি টিএসপি কলোনি ক্লাবের সামনে অনুষ্ঠিত পতেঙ্গা হালিশহর অঞ্চল শ্রমিক লীগের সম্মেলনেও বক্তব্য রাখেন।
বক্তব্যে রেজাউল করিম বলেন, শ্রমিকদের জীবন মান উন্নয়নে শেখ হাসিনার সরকার নানামুখী পদক্ষেপ নিয়ে কাজ করছে। শ্রমিকদের ন্যায্য দাবি আদায়ের জন্য, শ্রমজীবী মানুষের কল্যাণের জন্য বঙ্গবন্ধু শ্রমিকদের সংগঠিত করে জাতীয় শ্রমিক লীগ গঠন করেছিলেন এবং আওয়ামী লীগের অঙ্গসংগঠন হিসেবে অন্তর্ভুক্ত করেন। স্বাধীনতা সংগ্রাম, স্বৈরাচারবিরোধী আন্দোলনসহ জাতীয় আন্দোলন সংগ্রামেও রয়েছে শ্রমিক লীগের গৌরবোজ্জ্বল ভূমিকা। গৌরবের ধারা বজায় রেখে শ্রমিক লীগের নতুন নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার উন্নত রাষ্ট্র গড়ার সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখতে সক্ষম হবে বলে আমি বিশ্বাসী।
গণসংযোগকালে তার সাথে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলতাফ হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, কোষাধ্যক্ষ ও সিডিএ সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য দেবাশীষ পাল দেবু, ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাজী জাহাঙ্গীর আলম ও গোলাম মোহাম্মদ চৌধুরী, আবদুল মান্নান, মহিলা কাউন্সিলর প্রার্থী জিন্নাত আরা বেগম ও আফরোজা কালাম, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীরসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



আরো সংবাদ


বিদ্যুৎক্ষেত্রে চীনের হানায় অন্ধকার হয়ে গিয়েছিল মুম্বাই! বিজেপিতে যোগ দিলেন শ্রাবন্তী যেকোনো সংকটে দেশের মানুষ ঢাবির দিকে তাকিয়ে থাকে : নুর ২০২১ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৩ বিজ্ঞান প্রথম অধ্যায় : আমাদের পরিবেশ বাংলাদেশ ও বিশ্বপরিচয় প্রথম অধ্যায় : আমাদের মুক্তিযুদ্ধ ২০২১ সালের অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৩ এইচএসসি পরীক্ষার প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা এসএসসি পরীক্ষার লেখাপড়া : রসায়ন একাদশ অধ্যায় : খনিজ সম্পদÑ জীবাশ্ম আজ তৃতীয় দফা করোনা টেস্ট অ্যাতলেটিকো ও লিভারপুলের জয় বসুন্ধরা কিংসের খেলা মালদ্বীপে

সকল