২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচিত হলে চান্দগাঁও মোহরাকে আধুনিক উপশহর করব : ডা: শাহাদাত

-

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী ও চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহাদাত হোসেন বলেন, চান্দগাঁও থানার মোহরা এলাকাটি এখনো অবহেলিত। এখানে শিক্ষা, স্বাস্থ্য, যাতায়াতসহ পর্যপ্ত উন্নয়নের ছোঁয়া লাগেনি। এ এলাকা দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত হয়ে আসছে। আমি মেয়র নির্বাচিত হলে মোহরা এলাকাকে একটি আধুনিক উপশহরে পরিণত করব। এ ছাড়া এখানে একটি বিশেষায়িত হাসপাতাল গড়ে তুলব, যাতে এলাকার মানুষজন চিকিৎসাসেবা পান। শিক্ষার মান উন্নয়নে শিক্ষাপ্রতিষ্ঠান, কারিগরি শিক্ষা, কম্পিউটার ইনস্টিটিউশন গড়ে তোলাসহ বৃহত্তর চান্দগাঁওয়ে সরকারি স্কুল প্রতিষ্ঠার উদ্যোগ নেব।
তিনি গতকাল রোববার দিনব্যাপী নগরীর ৫নং মোহর ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের পক্ষে গণসংযোগকালে এ কথা বলেন। তিনি নেতাকর্মীদের সাথে নিয়ে মোহরার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মেয়র পদে ধানের শীষ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরদের পক্ষে ভোট চান।
মোহরা ওয়ার্ডের কাপ্তাই রাস্তার মাথার পেট্রল পাম্পের সামনে থেকে গণসংযোগ শুরু করে কামাল বাজার, মৌলভি বাজার, দীঘির পাড়, চেয়ারম্যান কলোনি, গোলাপের দোকান হয়ে কাপ্তাই রাস্তার মোড়ে এসে শেষ হয়। পূর্ব ষোলশহর ওয়ার্ডের বলিরহাট বাজার থেকে শুরু করে খালাসি পুকুরপাড়, পাক্কা দোকান, সাবান ঘাটা, বাদামতল, চৌধুরী স্কুল, খরমপাড়া, শাহ ওয়ালিউল্লাহ আবাসিক, এক কিলোমিটার হয়ে রাহাত্তার পুল এলাকায় এসে শেষ হয়।
পথসভায় অংশ নিয়ে মহানগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, নির্বাচনের পরিবেশ এখনো সবার জন্য সমান হয়নি। গণসংযোগে ভয়-ভীতি প্রদর্শন করছে সরকার দলীয় সন্ত্রাসীরা। গতকাল আমাদের গাড়িতে হামলা হয়েছে, প্রশাসন তাদের এখনো চিহ্নিত করতে পারেনি। এ ছাড়া আওয়ামী লীগের সন্ত্রাসীরা প্রত্যেক এলাকায় ত্রাস সৃষ্টি করে ভোটের পরিবেশ নষ্ট করছে। সুষ্ঠু নির্বাচন আয়োজন করতে প্রত্যেক ওয়ার্ডের চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করতে হবে।
এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান বলেন, ডা: শাহাদাত হোসেন একজন সৎ, যোগ্য ও পরিচ্ছন্ন প্রার্থী। একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে নগরবাসীর কাছে তিনি খুবই পরিচিত। তাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার মতো কিছুই নেই। তিনি বেগম খালেদা জিয়ার প্রতিনিধি। আগামী ২৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে আপনার ভোটাধিকার প্রয়োগ করে ডা: শাহাদাতকে বিজয় করবেন।
এ সময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও আহ্বায়ক কমিটির সদস্য এরশাদ উল্লাহ, সাবেক কাউন্সিলর নাজিম উদ্দীন আহমেদ, আনোয়ার হোসেন লিপু, গাজী সিরাজ উল্লাহ, চান্দগাঁও থানা বিএনপির সভাপতি ও মোহরা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো: আজম, পূর্ব ষোলশহর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হাসান লিটন, মহিলা কাউন্সিলর প্রার্থী শাহে নেওয়াজ চৌধুরী মিনু, মোহরা ওয়ার্ড বিএনপির সভাপতি জানে আলম জিকু, সাধারণ সম্পাদক মো: ফিরোজ খান, বিএনপি নেতা মো: ইদ্রিছ মিয়া, আব্দুল আজীজ, এস এম নুরুল আলম, আব্দুল্লাহ আল সগীর, জসিম উদ্দীন, মো: ইলিয়াছ শেকু প্রমুখ।


আরো সংবাদ



premium cement