২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

শিশুসহ নিহত ৩

-

পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল এক শিশুসহ ৩ জন নিহত হয়েছেন।
কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের কটিয়াদীতে সড়ক দুর্ঘটনায় আব্দুল্লাহ (১০) নামে এক শিশু নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সাড়ে ১২টার দিকে আচমিতা ইউনিয়নের বানিয়াগ্রাম বাজার এলাকায়। আব্দুল্লাহ কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের পাঁচ গাতিয়া গ্রামের রবি মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে বানিয়াগ্রাম বাজার এলাকায় মায়ের হাত ধরে শিশু আব্দুল্লাহ রাস্তা পারাপারের সময় কটিয়াদী থেকে আসা একটি দ্রুতগামী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তারপর এলাকাবাসীসহ বিক্ষুব্ধ জনতা দুইটি বাস ভাঙচুর ও সড়ক অবরোধ করে। পরে পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে লাশ কটিয়াদী মডেল থানায় নিয়ে যায়।
চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রাম নগরের পতেঙ্গায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোহাম্মদ মানিক (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। গত শুক্রবার রাত ১২টার দিকে স্টিলমিল এলাকার খালপাড়ে এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া মানিক নগরের ৩৮ নম্বর বন্দর ওয়ার্ডের চৌধুরী পাড়ার মোহাম্মদ নাছির উদ্দিনের সন্তান। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, মানিক একটি ওয়ার্কশপে কাজ করত। কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রংপুর অফিস জানায়, রংপুরের পীরগাছার সৈয়দপুরে ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত ও ২ জন আহত হয়েছেন। পীরগাছা থানার ওসি আজিজুল ইসলাম জানান, শনিবার দুপুরে রংপুর-গাইবান্ধা আঞ্চলিক সড়কের সৈয়দপুরে একটি ট্রাক মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক আনিছুর রহমান টিটু মারা যায়। তিনি একজন ফুটবলার। স্থানীয় পশ্চিম পারুল এলাকায় বাড়ি। তাম্বুলপুর নামক জায়গা থেকে ফুটবল খেলে ফিরছিলেন ওই তরুণ। এ সময় রাকিবসহ দুইজন আহত হয়। এলাকাবাসী ট্রাকের চালক ও হেলপারকে আটক করেছে।


আরো সংবাদ



premium cement