১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
চসিক নির্বাচন

চট্টগ্রামকে নান্দনিক স্বপ্নপুরী হিসেবে গড়ে তুলতে কাজ করব

গণসংযোগকালে রেজাউল করিম চৌধুরী
আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ চসিক নির্বাচনে নৌকার মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী : নয়া দিগন্ত -

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মো: রেজাউল করিম চৌধুরী গতকাল শুক্রবার নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। গণসংযোগকালে বিভিন্ন পথসভায় সমম্বিত প্রয়াসে চট্টগ্রাম নগরবাসীর সব রকম দুর্ভোগ দূর করে চট্টগ্রামকে নান্দনিক স্বপ্নপুরী হিসেবে গড়ে তুলতে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেছেন। তিনি বলেন, চট্টগ্রামের মানুষের দাবি আমার দাবি। চট্টগ্রামের মানুষের সমস্যা, আমার সমস্যা। উন্নত চট্টগ্রামের দাবি, আমারও দাবি।
সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দেয়ায়, বাংলাদেশকে তিনি বিশ্ব দরবারে উচ্চতর মর্যাদার আসনে নিয়ে যেতে পেরেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শিতা বিশ্ববাসীকে অবাক করে দিয়েছে। একটি দারিদ্র্যপীড়িত দেশকে তিনি মধ্যম আয়ের দেশে পরিণত করে যেভাবে উন্নত রাষ্ট্রের দিকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছেন তাতে বিশ্ব নেতৃবৃন্দ তার প্রশংসায় পঞ্চমুখ। পাহাড়, সমতল, সাগর, নদী ও প্রাকৃতিক বন্দর চট্টগ্রাম নিয়ে সম্ভাবনার শতভাগ কাজে লাগিয়ে বাংলাদেশকে অর্থনৈতিক হাব হিসেবে গড়ার পরিকল্পনা সাজিয়েছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
চট্টগ্রামের সন্তান হিসেবে চট্টগ্রামের মানুষের সুখ দুঃখের সাথী হিসেবে আমি ২৭ তারিখের মেয়র নির্বাচনে নৌকা প্রতীকে আপনাদের ভোট চাই।
নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি করুন
এ দিকে গতকাল শুক্রবার সকালে রেজাউল করিমের প্রধান নির্বাচনী কার্যালয়ে উপস্থিত নেতৃবৃন্দর সাথে নির্বাচন পরিস্থিতি নিয়ে বিশদ আলোচনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। এ সময় তিনি ভোটকেন্দ্রে ভোটারদের উপস্থিতি বাড়াতে ঘরে ঘরে গিয়ে উদ্বুদ্ধ করতে দলের নেতাকর্মীদের আহ্বান জানান। নির্বাচনের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য ঢাকা থেকে তিনি চট্টগ্রামে আসেন। বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের সুপারিশ করে তিনি বলেন, যারা বিদ্রোহীদের পৃষ্ঠপোষকতা করছে তাদের ব্যাপারেও কঠোর সাংগঠনিক সিদ্ধান্ত আসতে পারে।
এ সময় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ঘরে ঘরে উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকায় ভোট চাইতে হবে।
মেয়রপ্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, আমরা নির্বাচনে বিশ^াসী, গণমানুষের রায়ে বিশ^াসী। সুষ্ঠু, সুন্দর ও উৎসবমুখর পরিবেশে উন্নয়নের প্রতীক নৌকায় ভোট দিতে মানুষ ভোটকেন্দ্রে আসবে বলে আমি আশাবাদী। গণসংযোগে নৌকা ও আওয়ামী লীগের প্রতি স্বতঃস্ফূর্ত মানুষের অংশগ্রহণ দেখে বিএনপি নানা অজুহাত তুলে নির্বাচন থেকে সরে গিয়ে পরাজয়ের গ্লানি এড়াতে চাইছে।


আরো সংবাদ



premium cement