২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
নির্বাচনী প্রচারকালে রেজাউল করিম চৌধুরী

নগরবাসীকে কথা দিচ্ছি মেয়র হলে হোল্ডিং ট্যাক্স বাড়াবো না

চসিক নির্বাচন
-

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, মেয়র হলে নগরের ৪১টি ওয়ার্ডে স্বাস্থ্যকেন্দ্র গড়ে তুলব। তিনি বলেন, নগরবাসীকে কথা দিচ্ছি, মেয়র হলে হোল্ডিং ট্যাক্স বাড়াবো না। জনগণকে সাথে নিয়ে সন্ত্রাস-মাদক নির্মূল করে ছাড়ব। প্রতিটি ওয়ার্ডে মহিলাদের উদ্যোক্তা হিসেবে গড়ে তুলব। তাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করব। গতকাল বৃহস্পতিবার নগরীর আগ্রাবাদ ২৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, শিশুদের জন্য প্রতিটি খোলা জায়গাকে মাঠে রূপান্তর করা হবে। প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ করা যদিও সম্ভব হবে না, তবে আমি কথা দিচ্ছি যেখানে খোলা জায়গা সেখানে মাঠ সৃষ্টি করব।
তিনি বলেন, কিশোর গ্যাংয়ের কথা বলা হচ্ছে। কিশোরদের দোষারোপ করে লাভ নেই। এদেরকে পরিবেশই এরকম হতে বাধ্য করেছে। যদি সাংস্কৃতিক চর্চা থাকত, খেলাধুলা করার জন্য মাঠ থাকতÑ কিশোররা এসবে ব্যস্ত থাকত। কিন্তু এখন এসব না থাকায় মোবাইল টিপাটিপি আর আড্ডার মধ্যে সীমাবদ্ধ থাকছে তাদের জীবন। এ জন্য কিশোর অপরাধে তারা জড়াচ্ছে। তিনি বলেন, আমি এসব কিশোর সন্ত্রাস নির্মূল করবই। কারণ খারাপ মানুষের সংখ্যা ৫ শতাংশ আর ভালো মানুষের সংখ্যা ৯৫ শতাংশ। এই ৯৫ শতাংশ মানুষকে বলব, যেখানে সন্ত্রাস দেখবেন প্রতিরোধ গড়ে তুলবেন। কারণ আমি আপনাদের পাশে থাকব। মাস্তানদের আমি ভয় পাই না।
সৈয়দ মো: জাকারিয়ার সভাপতিত্বে পথসভায় বক্তব্য দেন এ টি এম পেয়ারুল ইসলাম, সৈয়দ মাহমুদুল হক, সিরাজুল ইসলাম, আবদুস সামাদ, জাহাঙ্গীর আলম, আবদুর রহমান মিয়া, আবদুল বারেক, এম এ হান্নান কাজল, নাজমুল হক ডিউক, ওসমান গণি আলমগীর, রবিউল হাসান সুমন, কাজী মাহমুদুল হাসান রনি, আরিফুল ইসলাম, আবদুল্লা জুবায়ের হিমু, বেলাল সাত্তার, সাইফুদ্দিন প্রমুখ।


আরো সংবাদ



premium cement