২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাভারে মোটরসাইকেল আরোহী ও গাজীপুরে রিকশাচালক নিহত

-

ঢাকার সাভারে সিমেন্ট মিক্সিং গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালক ও গাজীপুর মহানগরীতে প্রাইভেটকার চাপায় রিকশাচালক নিহত হয়েছেন।
সাভার ও তুরাগ (ঢাকা) সংবাদদাতা জানান, সাভারে গতকাল খাগান এলাকার সিটি ইউনিভার্সিটির সামনে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম মো: আমিনুল ইসলাম (৩০)। তিনি গ্রামীণ শক্তি সামাজিক ব্যবসা লিমিটেডের কলমা শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন ও কুমিল্লা জেলার লালমাই উপজেলার আব্দুল মজিদ মিয়ার ছেলে।
জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে অফিসে আসার পথে আকিজ সিমেন্ট কোম্পানির সিমেন্ট মিক্সিং গাড়ি ওভার টেকিং করার সময় মোটরসাইকেল আরোহী আমিনুলকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। সাভার মডেল থানার এসআই আব্দুর রশিদ জানান, লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে।
গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরে প্রাইভেটকারের চাকায় পিষ্ট হয়ে এক বৃদ্ধ রিকশাচালক নিহত হয়েছেন। নিহতের নাম মনির হোসেন (৬০)। তিনি গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন নলজানী এলাকার মৃত ফেলু মিয়ার ছেলে। জিএমপির বাসন থানার এসআই আল আমিন জানান, বুধবার মধ্যরাতে বাসন থানাধীন নলজানী এলাকায় সিটি ব্যাংকের সামনে ঢাকা-গাজীপুর সড়ক পার হচ্ছিল মনির হোসেন। এ সময় একটি প্রাইভেটকার তাকে চাপা দিয়ে পালিয়ে যায়।

 


আরো সংবাদ



premium cement