১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রায়পুরায় শিশু ও আগৈলঝাড়ায় কিশোরী ধর্ষণের শিকার

-

নরসিংদীর রায়পুরায় এক শিশু এবং বরিশালের আগৈলঝাড়ায় এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এসব ঘটনায় থানায় মামলা দায়েরের পর দুই ধর্ষককে আটক করেছে পুলিশ।
রায়পুরায় শিশু ধর্ষণ : রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা জানান, নরসিংদীর রায়পুরায় পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে নির্মল বিশ্বাস নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে নির্যাতিত শিশুটির বাবা বাদি হয়ে রায়পুরা থানায় মামলাটি দায়ের করেন। গ্রেফতারকৃত নির্মল বিশ্বাস কুকুরমারা গ্রামের প্রমোদ বিশ্বাসের ছেলে। রায়পুরার কুকুরমারা গ্রাম থেকে ধর্ষক নির্মল বিশ্বাসকে গ্রেফতার করে রায়পুরা থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুরে অভিযুক্ত নির্মল বিশ্বাস জলপাই খাওয়ানোর কথা বলে শিশুটিকে ডেকে কুকুরমারা গ্রামের শ্মশানে নিয়ে যায়। পরে শ্মশানের পাশের একটি কাঠ বাগানে শিশু কন্যাটিকে ধর্ষণ করে।
শিশু কন্যা বাড়িতে এসে পরিবারের লোকদের বিষয়টি জানালে ধর্ষণের শিকার শিশুর বাবা রায়পুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন।
রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ধর্ষণের ঘটনা অবহিত হলে রাতেই অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে রায়পুরা থানা পুলিশ।
আগৈলঝাড়ায় কিশোরীকে ধর্ষণ
আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা জানান, বরিশালের আগৈলঝাড়ায় রেশন কার্ড দেয়ার কথা বলে বাড়িতে ডেকে নিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের পূর্ব সুজনকাঠী গ্রামের মৃত মোছলেম আলী মোল্লার ছেলে মো: মাসুদ মোল্লা গ্রামের (১৫) বছরের কিশোরীর দরিদ্র পরিবারকে রেশন কার্ড করিয়ে দেয়ার কথা বলে ২৬ নভেম্বর রাতে বাড়িতে ডেকে নেয়। সেখানে মাসুদ মোল্লা তাকে জোরপূর্বক ধর্ষণ করে ভয়ভীতি দেখিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। ঘটনা জানতে পেরে কিশোরী বাড়িতে এসে প্রথমে লোকলজ্জার ভয়ে তার মাকে জানায়নি। পরদিন ২৭ নভেম্বর রাতে জানায়। এ ঘটনা জানতে পেরে ওই কিশোরীর মা বাদি হয়ে আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর রাতেই এসআই মনিরুজ্জামান অভিযান চালিয়ে ধর্ষক মাসুদ মোল্লাকে নিজ এলাকা থেকে গ্রেফতার করে। গতকাল সোমবার সকালে ধর্ষককে বরিশাল আদালতে ও ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল