২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চার জেলায় শিশুসহ ৪ জনের প্রাণহানি

-

সড়ক দুর্ঘটনায় চার জেলায় শিশুসহ চারজনের প্রাণহানি ঘটেছে। এর মধ্যে চাঁদপুরে ট্রাকের সাথে সংঘর্ষে স্কুটারচালক, কক্সবাজারে বাস উল্টে বৃদ্ধ, নড়াইলে ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী ও সিরাজগঞ্জে ট্রাকচাপায় এক শিশু নিহত হয়।
চাঁদপুর ও ফরিদগঞ্জ সংবাদদাতা জানান, বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে ফেরার পথে ফরিদগঞ্জে ট্রাক-সিএনজি স্কুটারের সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে স্কুটারচালক নিহত ও ৩ যাত্রী গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার বিকেলে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোরশেদ পাটওয়ারীর বাড়ি চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামে। আহতরা হলেনÑ রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)। এদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
দুর্ঘটনার পর এলাকাবাসী তাদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার নাজমুল হক স্কুটারচালক মোরশেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন এবং আহত ৩ জনকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন।
কক্সবাজার সংবাদদাতা জানান, কক্সবাজারের রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির কাইম্যারঘোনা স্টেশনে সি-লাইন পরিবহনের বাস উল্টে নুরুল ইসলাম (৫৬) নামে এক যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো ৫ জন। গতকাল রোববার সকাল ৯টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, বাসটি বিপরীতমুখী দ্রুতগামী একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। আহত ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নড়াইল সংবাদদাতা জানান, নড়াইল-যশোর সড়কের ধলগ্রামে ট্রাকের ধাক্কায় কাঁচামাল ব্যবসায়ী লোহাগড়া উপজেলার বাড়িভাঙ্গা গ্রামের এনামুল শেখ (৩৫) নিহত হয়েছেন। রোববার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নসিমনে থাকা এক কিশোরও আহত হয়েছে।
নিহতের স্বজনরা জানান, নড়াইলের বাড়িভাঙ্গা গ্রামের নবির শেখের ছেলে এনামুল বিভিন্ন তরকারিসহ কাঁচামাল আনতে নসিমনে নড়াইল থেকে যশোরে যাচ্ছিলেন। ধলগ্রাম এলাকায় পৌঁছলে ট্রাকের ধাক্কায় ছিটকে পড়েন তিনি।
শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, উপজেলার পোরজনা ইউনিয়নের পাড় জামিরতা গ্রামে রাস্তা পার হওয়ার সময় ট্রাক চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকালে।
জানা গেছে, ভাটপাড়া গ্রামের হাশেম আলীর ছেলে সোহান (৪) সকাল সাড়ে ৮টায় জামিরতা এলাকায় রাস্তা পার হচ্ছিল। এ সময় ‘হাবিব এন্টারপ্রাইজ’ এর একটি ট্রাক সোহানকে ধাক্কা দেয়। আশঙ্কাজনক অবস্থায় এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে শাহজাদপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সোহান মারা যায়। উত্তেজিত জনতা ট্রাক ড্রাইভার জেলহক হোসেন, হেলপার ইমরান হোসেন এবং আলামিন হোসেনকে আটক করে।

 


আরো সংবাদ



premium cement