১৯ জানুয়ারি ২০২১
`

শিশু ও মহিলাসহ ৬ জন নিহত

-

দেশের বিভিন্ন স্থানে পৃথক সড়ক দুর্ঘটনায় গতকাল শিশু ও মহিলাসহ ছয়জন নিহত ও ছয়জন আহত হয়েছেন।
কুড়িগ্রাম সংবাদদাতা জানান, কুড়িগ্রামের উলিপুরে গতকাল সড়ক দুর্ঘটনায় রাজিয়া সুলতানা রিনতি (৮) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। উলিপুর-কুড়িগ্রাম সড়কের কাজীপাড়া গ্রামের উমর মাস্টারের বাড়ি যাওয়ার পথের সংযোগস্থলে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রিনতি উপজেলার দলদলিয়া ইউনিয়নের কাজী পাড়া গ্রামের রঞ্জু মিয়ার মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা জানান, চাচার সাথে রাস্তার পার হওয়ার সময় উলিপুর থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী একটি বাস রিনতিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার পর দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় বাসটির খোঁজ পাওয়া যায়নি।
দামুড়হুদা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা জানান, দামুড়হুদার দর্শনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হরিজন সম্প্রদায়ের এক মহিলার মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সাড়ে ১২টায়। তিনি দর্শনা আমতলা এলাকার বাসিন্দা।
পুলিশ ও এলাকাবাসী জানান আমতলা এলাকার হরিজন সমপ্রদায়ের নরেশের স্ত্রী উনিয় (৬০) বেলা সাড়ে ১২টায় বাড়ি থেকে বেরিয়ে প্রধান সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিল। এ সময় দর্শনা রেলবন্দর থেকে ছেড়ে যাওয়া ভুট্টা বোঝাই ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে দর্শনা থানা পুলিশ ট্রাক আটক করলেও ড্রাইভার পালিয়ে যায়।
নরসিংদী সংবাদদাতা জানান, নরসিংদীর শিবপুরে পিকআপ ভ্যানের চাপায় শফিকুল ইসলাম (৩২) নামের এক সিএনজিচালিত অটোরিকশা যাত্রীর মৃত্যু হয়েছে। এই দুর্ঘটনায় আহত হয়েছেন সিএনজিটির চালকসহ আরো পাঁচজন। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ইটাখোলা-মঠখোলা সড়কের শিবপুর খাদ্যগুদামের সামনে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শিবপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে পাঁচজন যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি ইটাখোলার দিকে যাচ্ছিল। সিএনজিটি খাদ্যগুদাম এলাকায় অন্য একটি বাহনকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা সিমেন্টবাহী একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই সিএনজির যাত্রী শফিকুল ইসলাম নিহত এবং মাসুদ মিয়া (৩৫), মাহমুদুল হাসান (২৮), মো: রাশেদ (২৭), মো: হান্নান (৩৫) ও জহিরুল ইসলাম (৪৫) আহত হয়। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাজীপুর সংবাদদাতা জানান, গাজীপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে অটোরিকশা চালক ও আরোহীসহ দুইজন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।
নিহতরা হলো দিনাজপুরের ফুলবাড়ি থানার চকিয়ে পাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে অটোরিকশা চালক নাজিম উদ্দিন (২২) ও গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানার ইসলামপুর হারুন মার্কেট এলাকার মোসলেম মিয়ার ছেলে মহসিন মিয়া (২২)। মহসিন গার্মেন্ট কারখানায় চাকরির জন্য স্থানীয় একটি প্রতিষ্ঠানে প্রশিক্ষণ নিচ্ছিল।
স্থানীয়রা জানান, বাসন থানারা ইসলামপুর এলাকা থেকে অটো রিকশায় চড়ে মহসিন মিয়া ভোগড়া বাইপাস মোড়ের দিকে যাচ্ছিল। রিকশাটি ঢাকা বাইপাস সড়কে উঠে উল্টোপথে যাওয়ার সময় রিয়াজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে রিকশাটি উল্টে গেলে রিকশার চালক ও আরোহী ছিটকে সড়কের ওপর পড়ে।
কুষ্টিয়া (দৌলতপুর) সংবাদদাতা জানান, কুষ্টিয়ার দৌলতপুরে স্যালো ইঞ্জিন চালিত ইটবোঝাই ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী মামুন আলী (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার কল্যাণপুর-মাজদিয়াড় সড়কের কল্যাণপুর বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। ঘটনায় আহত ট্রলির চালক শাওনকে (২১) আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মামুন মরিচা ইউনিয়নের মাজদিয়াড় মুন্সীপাড়া গ্রামের মুছহাদ মুন্সীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিজ বাড়ি থেকে মামুন মোটরসাইকেলে কল্যাণপুর বাজারে যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিকে থেকে আসা একটি ভ্যানকে ওভারটেক করতে গিয়ে স্যালো ইঞ্জিন চালিত ইট বোঝাই ট্রলি তাকে চাপা দেয়। এতে মামুন ট্রলির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ট্রলি উল্টে গুরুতর আহত হন ট্রলির চালক শাওন।



আরো সংবাদ


অবরোধ প্রত্যাহারের পর কাতারে বিমান চলাচল চালু করলো আমিরাত ও মিসর প্রতিদিন করোনার টিকা দেয়া হবে ২ লাখ ডোজ : স্বাস্থ্যমন্ত্রী ঝালকাঠিতে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত কোয়ারেন্টাইনের সময়সীমা বারবার বদলে যাচ্ছে কেন রোহিঙ্গা প্রত্যাবাসন নিয়ে ত্রিপক্ষীয় বৈঠকে বাংলাদেশ-মিয়ানমার-চীন মৌলভীবাজারে পলিটেকনিক শিক্ষার্থীদের ওপর যুবলীগ-ছাত্রলীগের হামলা বাংলাদেশকে বৃহস্পতিবার ২০ লাখ ভ্যাকসিন ‘উপহার’ দিবে ভারত বগুড়ায় আনসার আল ইসলামের সদস্য গ্রেফতার চিনিকল বন্ধের কোনো সিদ্ধান্ত নেই : শিল্পমন্ত্রী ইরানের কাছে ১ কোটি ৬০ লাখ ডলার পাবে জাতিসঙ্ঘ : গুতেরেস দেশে করোনায় আরো ২০ জনের মৃত্যু

সকল