২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই : কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেছেন, আন্দোলনের হুমকি দিয়ে লাভ নেই। বাংলাদেশের জনগণ জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি পছন্দ করে না। জ্বালাও-পোড়াও রাজনীতি করলে জনগণকে সাথে নিয়ে কঠোর হস্তে দমন করা হবে। তিনি আরো বলেন, সুস্থ ধারার রাজনীতিতে ফিরে আসুন, আমরা আপনাদেরকে সহযোগিতা করব।
ক্ষমতা দেয়ার মালিক একমাত্র আল্লাহ, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা উছিলা। রাজনীতি মানে সমাজ ও দেশের জন্য নিজেকে বিলিয়ে দেয়া। বাংলাদেশের অভিসংবাদিত নেতা, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রকৃষ্ট উদাহরণ। তিনি গতকাল বেলা ১১টায় নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা মিলনায়তনে ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার ১৯টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠান ও আওয়ামী লীগ নেতাদের মৃত্যুতে স্মরণসভায় এসব কথা বলেন। উদ্বোধনী ও স্মরণসভায় সভাপতিত্ব করেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান।
এ সময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহাব উদ্দিন, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, নোয়াখালী জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো: একরামুল হক, নোয়াখালী জেলার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো: নাছির উদ্দিন, কোম্পানীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জিয়াউল হক মীর, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, আওয়ামী লীগ নেতা বাবু অরবিন্দ ভৌমিক, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল ও কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ।
ওবায়দুল কাদের আরো বলেন, কোম্পানীগঞ্জ উপজেলায় একশত ভাগ বিদ্যুৎ সংযোগ সম্প্রসারণ করা হয়েছে। কবিরহাট উপজেলায়ও একশত ভাগ বিদ্যুৎ সংযোগ সম্প্রসারণ করা হবে। আমার নির্বাচনী এলাকায় প্রতিটি স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসা, মন্দির, ব্রিজ, কালভার্ট নির্মাণ, নোয়াখালী খাল সংস্করণসহ এই এলাকার সব সামাজিক অবকাঠামো ব্যাপকভাবে উন্নয়ন করা হয়েছে। বসুরহাট পৌরসভা গ্যাস সংযোগসহ কোম্পানীগঞ্জ উপজেলার ও কবিরহাট উপজেলার প্রত্যন্ত অঞ্চলে পর্যায়ক্রমে গ্যাস সংযোগ প্রদান করা হবে। এ ব্যপারে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রীর সাথে কথা হয়েছে। মুছাপুরে ক্রসড্যাম নির্মাণ করা হবে। বেকার যুবকদের চাকরির ব্যবস্থা করা হবে।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল