০২ ডিসেম্বর ২০২০

ব্যবসায়ীসহ নিহত ৫

-

বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় গতকাল একজন ব্যবসায়ীসহ পাঁচজন নিহত হয়েছেন।
কালিগঞ্জ (সাতক্ষীরা) সংবাদদাতা জানান, সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় গতকাল সন্তোষ শর্মা (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার মথুরেশপুর ইউনিয়নের বসন্তপুর গ্রামের মৃত উপেন শর্মার ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নাজিমগঞ্জ বাজারে অবস্থিত শর্মা গ্লাস হাউজের মালিক সন্তোষ শর্মা গতকাল সকাল সাড়ে ৮ টার দিকে ভ্যানযোগে দোকানে আসছিলেন। নাজিমগঞ্জ-শীতলপুর ওয়াপদা সড়কে বিপরীতমুখী একটি ট্রাক তাকে বহনকারী ভ্যানটিকে ধাক্কা দিলে তিনি রাস্তায় পড়ে গুরুতর আহত হন। পথচারীরা সন্তোষ শর্মাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৯ টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।
খুলনা ব্যুরো জানায়, খুলনায় ইজিবাইকের ধাক্কায় সাখাওয়াত (৮০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল সকাল ১০টায় মহানগরীর সোনাডাঙ্গার সবুজবাগ মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সাখাওয়াত সবুজবাগ এলাকার বাসিন্দা। সোনাডাঙ্গা মডেল থানার ওসি মমতাজুল ইসলাম বলেন, সবুজবাগ মসজিদের সামনে থেকে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতিতে ছুটে আসা ইজিবাইকটি সাখাওয়াতকে ধাক্কা দিয়ে চলে যায়। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় ট্রাকচাপায় গতকাল বৃহস্পতিবার রাকিব আহমেদ (১৮) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। স্থানীয় সূত্রে জানা যায়, ভালুকা উপজেলার উত্তর মেদুয়ারী গ্রামের কুমারঘাটপাড়ার জালাল উদ্দিনের ছেলে রাকিব আহমেদ স্থানীয় উথুরা বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন। পথে ভালুকা ঘাটাইল আঞ্চলিক সড়কে একটি নাফকো ফার্মাসিউটিক্যালস লিমিটেডের সামনে একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় রাকিব রাস্তার ওপর ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান।
রাজশাহী ব্যুরো ও বাঘা সংবাদদাতা জানান, রাজশাহীর বাঘা উপজেলায় সড়ক দুর্ঘটনায় আবির হোসেন মিঠুন (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার ছাতারি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মিঠুন উপজেলার উত্তর গাঁওপাড়া এলাকার মাছ ব্যবসায়ী আমিরুল ইসলামের ছেলে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, মিঠুন বৃহস্পতিবার সকালে মোটরসাইকেলযোগে হরিরামপুরের উদ্দেশে যাচ্ছিলেন। পথে উপজেলার ছাতারি (মের্দার পুকুরপাড়) এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বালুবাহী ট্রাক্টরের সাথে মোটরসাইলের সংঘর্ষ হয়। এতে আবির গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রামেক হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। কিন্তু রামেক হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু হয়।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রামের আনোয়ারায় পৃথক সড়ক দুর্ঘটনায় সিএনজি অটোরিকশাচালক মো: হানিফ (৬৫) ও সুনিল বড়য়া (৮) নামে এক শিশু নিহত ও চারজন গুরুতর আহত হয়েছেন। আহত মো: নুরুজ্জামান (৪০), সানোয়ার (৩২), মো: শফিক (৪৮) ও স্মরণী বড়ুয়া (৫) আনোয়ারা হাসপাতালে ভর্তি করা হয়। পরে সানোয়ার ও নুরুজ্জামানকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আনোয়ারা থানা ও হাসপাতাল সূত্রে জানা গেছে। নিহত হানিফ বাঁশখালী পুকুরিয়া গ্রামের আবদুল হাকিম ও সুনিল বড়–য়া আনোয়ারা উপজেলার খৈয়াঘর এলাকার সৈকত বড়–য়ার ছেলে বলে নিশ্চিত করেছেন আনোয়ারা থানার উপ-পুলিশ পরিদর্শক মো: কামরুল ও চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পুলিশ পরিদর্শক আলাউদ্দিন তালুকদার।
সকাল সাড়ে ৫টায় সিএনজি অটোরিকশা নিয়ে বাঁশখালী থেকে আনোয়ারা আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি অটোরিকশা চালক হানিফ নিহত হয়। এ সময় আহত হয় আরো চারজন। আহতদের আনোয়ারা হাসপাতালে নেয়ার পরে দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দিকে সকাল পৌনে ৯টায় সড়কের পাশে খেলার সময় একটি জিপ সুনিলকে চাপা দিয়ে পালিয়ে যায়। পরে সুনিলকে মুমূর্ষু অবস্থায় চমেক হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ