২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
আ’লীগ নেতার স্ত্রীর নির্যাতন

শ্রীবরদীর নির্যাতিত শিশু গৃহকর্মীটির অবশেষে মৃত্যু

-

শ্রীবরদীর নির্যাতিত শিশু গৃহকর্মী সাদিয়া ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রায় এক মাস চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার বিকেল ৫টার দিকে মারা গেছে। সাদিয়া পারভীন (১০) উপজেলার মুন্সীপাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে।
জানা যায়, শ্রীবরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফ হোসেন খোকার ছেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব শাকিল স্ত্রী-সন্তান নিয়ে শহরের বীথি টাওয়ারের ৬ তলায় ভাড়া বাসায় থাকেন। প্রায় এক বছর যাবত তার বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে সাদিয়া। বিভিন্ন অজুহাতে তাকে প্রায়ই নির্যাতন করতো শাকিলের স্ত্রী রুমানা জামান ঝুমুর। তার শারীরিক নির্যাতনে অসুস্থ হলে শিশুটিকে মাঝে মধ্যে জেলা ও উপজেলা হাসপাতালে নিয়ে চিকিৎসাও করেছেন। তবে গত ২৬ সেপ্টেম্বর বেধড়ক মারধর ও যৌনস্থানে আঘাতের কারণে মোরাত্মক আহত হয় ওই শিশুটি। পরে এলাকাবাসী ৯৯৯ ফোন দিয়ে পুলিশকে অবগত করে। সংবাদ পেয়ে পুলিশ ওই দিন রাত দেড়টার দিকে বীথি টাওয়ারের ৬ তলা থেকে সাদিয়াকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে ভর্তি করে। সাদিয়ার অবস্থা আশঙ্কাজনক দেখে শেরপুর সদর হাসপাতাল ও সেখান থেকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত ডাক্তার। প্রায় এক মাস চিকিৎসাধীন থাকাবস্থায় শুক্রবার বিকেল ৫টার দিকে সাদিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় ২৬ সেপ্টেম্বরই পুলিশ উপজেলা আওয়ামী লীগ নেতা আহসান হাবিব শাকিলের স্ত্রী ঝুমুরকে (৩৫) আটক করে। ওই ঘটনায় নির্যাতিত শিশু সাদিয়া পারভীনের বাবা সাইফুল ইসলাম বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় রুমানা জামান ঝুমুর জেলহাজতে রয়েছেন। এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: জাহাঙ্গীর আলম বলেন, নির্যাতিত শিশুটির মৃত্যুর বিষয়টি শুনেছি। এ ব্যাপারে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’

সকল