২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

৩ চালকসহ নিহত ৫

-

মানিকগঞ্জ, রংপুর ও নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ৩০ জন।
সিংগাইর (মানিকগঞ্জ) সংবাদদাতা জানান, মানিকগঞ্জের সিংগাইরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন। গতকাল বৃহস্পতিবার হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পৌর এলাকার ঋষিপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ বাসচালক হৃদয় মিয়া, যাত্রী সদর উপজেলার বেতিলা গ্রামের আব্দুল হামিদের স্ত্রী আনোয়ারা বেগম (৬০) ও পথচারী নিখিল (৩০)। তাদের মধ্যে নিখিলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। অপর দু’জন ঘটনাস্থলে মারা যান। দুর্ঘটনায় আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রংপুর অফিস জানান, রংপুরের মিঠাপুকুরের শঠিবাড়িতে মহাসড়কের ওপর বৃহস্পতিবার দুপুরে বাসের ধাক্কায় ভ্যানচালক ফজলুল হক (৫৫) মারা গেছেন।
বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: ওমর ফারুক জানান, দুপুরে শঠিবাড়ি বাজারের উত্তরপাশে মহসড়কে রংপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবোঝাই বাস ভ্যানকে ধাক্কা দেয়। এতে ভ্যানচালক ফজলুল হক রাস্তায় ছিটকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তিনি মারা যান। নিহতের বাড়ি দিনাজপুরের নবাবগঞ্জে।
বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা জানান, নাটোরের বড়াইগ্রামের বনপাড়ায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত ট্রাকচালক তারেক মোল্লা রাজবাড়ি জেলার সদর উপজেলার এরেন্দা গ্রামের হবিবর রহমান মোল্লার ছেলে।
খবর পেয়ে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী, ইউএনও জাহাঙ্গীর আলম ও বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বনপাড়া হাইওয়ে থানার ওসি খন্দকার শফিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে মহিষভাঙ্গা এলাকায় ঢাকা থেকে রাজশাহীগামী যাত্রীবাহী বাস রাজকীয় পরিবহনের (ঢাকা মেট্রো ব-১১-৫৬৮২) সাথে বিপরীত দিক থেকে আসা গ্যাসসিলিন্ডার ভর্তি ট্রাকের (ঢাকা মেট্রো ট-২২-৩৭০৫) মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ট্রাকের চালক তারেক মোল্লা ঘটনাস্থলেই মারা যান। এ সময় বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়। আহতদের মধ্যে দু’জনকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং অন্যদের বড়াইগ্রাম হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement