২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

এফবিসিসিআই কার্যালয়ে পাক হাইকমিশনার

এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমের সাথে পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকীর সৌজন্য সাক্ষাৎ -

বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী গতকাল সোমবার এফবিসিসিআই সভাপতি শেখ ফজলে ফাহিমের সাথে মতিঝিল অফিসে সৌজন্য সাক্ষাৎ করেন।
এ সময় এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাইকমিশনারকে এফবিসিসিআই ইমপ্যাক্ট ৪.০ সম্পর্কে অবহিত করেন, যার মধ্যে আছে এফবিসিসিআই এডিআর সেন্টার, টেক সেন্টার, স্কিল ল্যাব, এফবিসিসিআই ইনস্টিটিউট, এফবিসিসিআই ইউনিভার্সিটি, ইকোনমিক অ্যান্ড অ্যাপ্লায়েড রিসার্চ সেন্টার, মাল্টিপারপাস ওয়ার্কশপ/ সেমিনার/স্কিলস অডিটোরিয়াম এবং বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর সাথে পার্টনারশিপে ফেডারেশনের সক্ষমতা বৃদ্ধি এবং এলডিসি ও এসডিজি ২০৩০ বাস্তবায়নের রোডম্যাপ ইত্যাদি।
এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাইকমিশনারের সাথে করোনা মহামারীতে এফবিসিসিআইয়ের উল্লেখযোগ্য অর্থনৈতিক ও সামাজিক কর্মকাণ্ড তুলে ধরেন। পাশাপাশি তারা উভয় দেশের বাইল্যাটেরায়াল ভ্যালু চেইন ইনেশেটিভ (বিভিসিআই) নিয়ে আলোচনা করেন।
এ সময় এফবিসিসিআইয়ের সহসভাপতি মো: রেজাউল করিম রেজনু সিআইপি, মীর নিজাম উদ্দিন আহমেদ, মো: নিজাম উদ্দিন রাজেশ, পরিচালক সুজিব রঞ্জন দাশ ও মো: মুনির হোসেনের পাশাপাশি পাকিস্তানের হাইকমিশনের বাণিজ্যিক সম্পাদক মুহাম্মদ সোলেমান খান এবং বাণিজ্যিক সহকারী গোলাম নবী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement