২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
খাগড়াছড়িতে ধর্ষণ

স্বীকারোক্তিমূলক জবানবন্দী ৬ জনের

-

খাগড়াছড়ির বলপাইয়াপাড়া গ্রামে গত বুধবার রাতে প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামির মধ্যে ছয়জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। গত রোববার বেলা ৩টা থেকে রাত পৌনে ৯টা পর্যন্ত আসামিদের জবানবন্দী গ্রহণ করেন আদালত।
খাগড়াছড়ির সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহম্মদ রশিদ জানান, খাগড়াছড়ির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: মোরশেদুল আলম, জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো: সামিউল আলম ও সাখাওয়াত হোসেন চৌধুরী রিয়াদের আদালত ১৬৪ ধারায় আসামিদের জবানবন্দী গ্রহণ করেন। অপর আসামি ডাকাতি ও গণধর্ষণের মূল হোতা নুরুল আমিন জবানবন্দী না দেয়ায় জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত ৩০ সেপ্টেম্বর রিমান্ড শুনানির দিন ধার্য করেছেন।
প্রসঙ্গত, গত বুধবার রাতে খাগড়াছড়ির বলপাইয়া গ্রামে ডাকাতি করতে ঢুকে প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষণের ঘটনায় ভিকটিমের মা বাদি হয়ে খাগড়াছড়ি সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইন এবং ডাকাতির ঘটনায় অজ্ঞাত ৯ জনকে আসামি করে দু’টি মামলা করেন। এ ঘটনায় চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সাতজনকে গ্রেফতার করেছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের মধুখালীর পঞ্চপল্লীর ঘটনায় ৩ মামলা তৃণমূল সংগঠনের মজবুতির জন্য কাজ করতে হবে : মাওলানা আব্দুল হালিম ‘দেশ ও জাতি দুঃসময় পার করছে’ ওসমানীনগরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ২ সহ-অধিনায়ক হতে পারেন রিজওয়ান মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের

সকল