২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

পিতা-পুত্রসহ ৬ জন নিহত

-

ময়মনসিংহের নান্দাইল ও গোপালগঞ্জের মুকসুদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ ৬ জন নিহত ও ১১ জন আহত হয়েছেন। এ ছাড়া সাভারে বাস খাদে পড়ে আহত হয়েছেন ১৫ জন।
ময়মনসিংহ অফিস ও নান্দাইল সংবাদদাতা জানান, ময়মনসিংহের নান্দাইলের ডাংরি নামকস্থানে গতকাল সকালে পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন নারীসহ আরো ১১ জন। আহতদের নান্দাইল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেনÑ বাবা প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাহাদ আলম (৩২) ও তার ছেলে তুরান সওদাগর (৫)।
জানা যায়, জামালপুর জেলার বকশীগঞ্জ থেকে একটি হাইয়েস মাইক্রোবাসে কিশোরগঞ্জের নিকলি হাওর ভ্রমণ করতে এক পরিবারের দুই শিশু ও নারীসহ ১৩ জন যাচ্ছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে নান্দাইলের ডাংরি নামকস্থানে মাইক্রোবাসটির সাথে ময়মনসিংহগামী একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়।
সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফাহাদ আলম ও তার ছেলে তুরান সওদাগর মারা যান। দুর্ঘটনায় খবর পেয়ে নান্দাইল হাইওয়ে পুলিশ ও দমকল বিভাগের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে নান্দাইল ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুপুরে হাসপাতালে ফাহাদের খালা হাফিজ উদ্দীনের স্ত্রী ঝর্ণা (৪৫) মারা যান।
আহতরা হলেনÑ জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার হানিফের মেয়ে শারমীন (১৮), মনিরুজ্জামানের স্ত্রী শাহনাজ (২৫), শেরপুর শ্রীবরদী উপজেলার ফাহাদের স্ত্রী রেবু (২৫), হুমায়ুনের স্ত্রী হাসিনা শাহিন রোজি (৫২), তার ছেলে হোসাইন আহমেদ (৩০) ও মেয়ে বন্যা (২০), লাজু মিয়ার ছেলে জারিফ (১২), বাবুল মিয়ার স্ত্রী ফেরদৌসি (৫২)। শেরপুরের ভারুভাদার তালুকদারের স্ত্রী জেবু (৩৫) ও ময়মনসিংহ সদরের তারা মিয়ার পুত্র শামীম ( ২২)।
গোপালগঞ্জ সংবাদদাতা জানান, গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় গাছের সাথে ধাক্কা লেগে বাসটিতে আগুন ধরে যায়। শুক্রবার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, চণ্ডিবর্দী গ্রামের আনু সরদারের ছেলে ফয়সাল সরদার (৩৫), মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে আল আমিন ঠাকুর (৩৩) এবং শফি শেখের ছেলে লিয়াকত শেখ (৩১)।
মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের জানান, একটি মোটরসাইকেলে করে তিন আরোহী মুকসুদপুর কলেজ মোড় দিয়ে মহাসড়কে উঠতেই ঢাকাগামী গোল্ডেন পরিবহনের একটি বাসের সাথে সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল থেকে তিন যাত্রী রাস্তায় ছিটকে পড়লে ঘটনাস্থলে ফয়সাল সরদার নিহত হন। খবর পেয়ে পুলিশ ও মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে অপর দু’জনকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডাক্তার আল আমিনকে মৃত ঘোষণা করেন। উন্নত চিকিৎসার জন্য লিয়াকতকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
সাভার (ঢাকা) সংবাদদাতা জানান, সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের বলিয়াপুর এলাকায় গতকাল শনিবার দ্রুতগতীর একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেলে কমপক্ষে ১৫ যাত্রী আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।
আহত যাত্রীদের সূত্রে জানা যায়, দুপুরে নীলাচল পরিবহন নামে একটি বাসে করে শনিআখড়া থেকে পাটুরিয়া ঘাট যাচ্ছিল। বাসটি বলিয়াপুর বাসস্ট্যান্ড পার হওয়ার সময় ট্রাককে ওভারটেক করতে গিয়ে ধাক্কা লাগে। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের চালকসহ অন্তত ১৫ জন আহত হয়। তাদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সকল