২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে ছুরিকাঘাতে সুপারভাইজার নিহত

-

রাজধানীর সায়েদাবাদে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আক্তার হোসেন সিকদার (৫০) নামে বাস কাউন্টারের এক সুপারভাইজার নিহত হয়েছেন। গতকাল শনিবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। তিনি যাতায়াত পরিবহনের বাস কাউন্টারের সুপারভাইজার ছিলেন। প্রতিদিনের মতো গতকাল ভোরের কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন বাস কাউন্টার সুপারভাইজার আক্তার হোসেন।
প্রত্যক্ষদর্শী এক ব্যক্তি জানান, ভোরে ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার পথে তিনি একজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। আর স্বজনদের দাবি, বাসের টিকিট কাউন্টারে কাজ করায় আক্তার হোসেনের কাছে টাকা থাকত। সেই টাকা ছিনিয়ে নিতেই ছিনতাইয়ের ঘটনাটি ঘটে থাকতে পারে।
স্বজনরা জানান, ভোর সোয়া ৪টায় তিনি কাজে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। গলির মুখে যেতেই ছিনতাইকারীরা তার সাথে থাকা টাকা, মোবাইল, মানিব্যাগ ছিনিয়ে নিতে চায়। বাধা দিলেই ছিনতাইকারীরা তাকে বুকে ছুরিকাঘাত করে সাথে থাকা টাকা, মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে, স্বজনরা তাকে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতাল এরপর ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আক্তার হোসেনের ভাতিজা রাকিব সিকদার জানান, বাসা থেকে সায়েদাবাদে কাউন্টারের উদ্দেশে ভোরে ফজরের আজানের আগে বের হয়েছিলেন তার চাচা। সায়েদাবাদের লিচু বাগান মসজিদের পাশে একটি গলিতে তাকে ছুরিকাঘাত করা হয়। রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজন তাদের সংবাদ দেয়।
তিনি বলেন, তার চাচা ভোরে টাকা নিয়ে বাস কাউন্টারে যান। তার কাছে টাকার ব্যাগ, মানিব্যাগ কিছুই পাইনি। তাদের ধারণা ছিনতাইকারীরা তাকে ছুরি মেরে তার কাছে থাকা টাকা নিয়ে গেছে। তার কাছে আনুমানিক ২০-৩০ হাজার টাকা ছিল।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে দেখছি। এটা ছিনতাইয়ের ঘটনা, না পূর্বশত্রুতার কারণে ঘটেছে। আশপাশে সিসি ক্যামেরা রয়েছে, আমরা সেটা পর্যবেক্ষণ করছি। আশা করি শিগগিরই দোষীদের বের করা যাবে।


আরো সংবাদ



premium cement
লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সন্দেহে ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক দুমকিতে সরকারি নির্দেশনা অমান্য করে সভাপতির নির্দেশে ক্লাস চালু

সকল