২৮ সেপ্টেম্বর ২০২০

কুড়িগ্রামে মা-বাবা ও ছেলেসহ ৪ জন নিহত

অন্যান্য স্থানে আরো ৫ জনের মৃত্যু
-

কুড়িগ্রামে বাস ও কারের সংঘর্ষে মা-বাবা ও ছেলেসহ চারজন নিহত হয়েছেন। এ ছাড়া চট্টগ্রামের মিরসসরাই ও বাগেরহাটের ফকিরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।
কুড়িগ্রাম সংবাদদাতা জানান, কুড়িগ্রামে বিআরটিসি বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ চারজন নিহত ও দুইজন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে কুড়িগ্রাম-রংপুর মহাসড়কের দাসেরহাট এলাকার আরডিআরএস বাজারের সন্নিকটে এ সড়ক দুর্ঘটনা ঘটে।
পুলিশ জানায়, কুড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআরটিসির একটি বাসের সাথে নরসিংদী থেকে কুড়িগ্রামগামী একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক দেলবর হোসেন নিহত হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাবা আকবর হোসেন (৫৯) ও ছেলে বেলাল হোসেন (২৬) মারা যান। হাসপাতালে আনার পরে মা বিলকিস বেগম (৪৫) মারা যান। এ ছাড়া নিহত আকবর হোসেনের মেয়ে আয়শা সিদ্দিকা (১৪) ও চালকের সহকারী মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আয়শা সিদ্দিকাকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত আকবর হোসেন নরসিংদী জেলার মনোহরদী উপজেলা সমাজসেবা অফিসার। তার গ্রামের বাড়ি কুড়িগ্রামের উলিপুর উপজেলার পাঁচপীর এলাকায়।
কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো: আনোয়ারুল ইসলাম জানান, দুর্ঘটনাস্থলেই প্রাইভেট কারের চালক মারা যান। পরে হাসপাতালে নেয়ার পথে বাবা আকবর ও ছেলে বেলাল মারা যান। পরে মা বিলকিস বেগম কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, সড়ক দুর্ঘটনায় মিরসরাই পৌর বাজারের এক তরুণ ব্যবসায়ী ও এক পিকআপ চালক নিহত হয়েছেন।
ফেনী থেকে মালামাল আনতে গিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ মিরসরাই পৌর বাজারের মুনতাহা টাইলসের স্বত্বাধিকারী মনোয়ার উদ্দিন রনি ( ৩৪) ও পিকআপ চালক মামুন ( ৩২)।
রনির চাচা জসিম উদ্দিন জানান, গতকাল বৃহস্পতিবার মালামাল ক্রয় করতে পিকআপে ফেনী যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফাজিলপুর এলাকায় দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিলে পিকআপ দুমড়ে মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে দু’জনই ঘটনাস্থলে নিহত হন।
ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা জানান, বাগেরহাটের ফকিরহাটে গত বুধবার রাতে ট্রাকের চাপায় হানিফা শেখ (৫০) নামের একজন ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি লখপুর ইউনিয়নের জাড়িয়া মাইট কুমরা গ্রামের মৃত বকশ শেখের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, ভ্যানচালক হানিফা শেখ কাটাখালী থেকে ভ্যান নিয়ে লখপুর বাসস্ট্যান্ডে যাওয়ার পথে একটি মালবাহী ট্রাক তাকে চাপা দিলে স্থানীয়রা তাকে মুমূর্যু অবস্থায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তিনি মারা যান।
ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা জানান, সুনামগঞ্জের ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্সের ধাক্কায় সিএনজি অটোরিকশা খাদে পড়ে কলি বেগম (১৮) নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। সে জাউয়া বাজার ইউনিয়নের ঝামক গ্রামের প্রবাসী তহুর আলীর মেয়ে। এ ঘটনায় তহুর আলীর স্ত্রী ও ছেলে আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, তহুর আলীর ভাই মারা গেলে গতকাল তিনি স্ত্রী-সন্তান লাশ দেখতে ঝামক গ্রামে যান। লাশ দাফনের পর সিএনজি অটোরিকশায় (সুনামগঞ্জ থ ১১-০১৮৬) খিদুরা গ্রামে ফেরার পথে সিলেট-সুনামগঞ্জ সড়কের বদিরগাঁও এলাকায় পৌঁছালে বিপরীত দিক দিয়ে আসা একটি লাশবাহী অ্যাম্বুলেন্স (সিলেট চ ১১-০৩৯৫) সিএনজিকে ধাক্কা দিলে খাদে পড়ে দুর্ঘটনাকবলিত হয়।
পাইকগাছা (খুলনা) সংবাদদাতা জানান, খুলনার পাইকগাছায় সুজন (২৫) নামে এক মোটরশ্রমিক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। গত বুধবার দুপুরে এইচআর পরিবহনের মালিককে টাকা দিয়ে সাতক্ষীরা থেকে বাড়ি ফেরার পথে ইজিবাইকের সাথে সংঘর্ষে তিনি গুরুতর আহত হন। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে গতকাল বৃহস্পতিবার ভোররাতে তার মৃত্যু হয়।

 


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৬৭০)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১২২১)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৭২)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৯৮)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৮১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৭০৭০)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬১১৬)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৫৫৪১)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৪৫৪)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৭২)