২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাভারে নিখোঁজের ১৬ ঘণ্টা পর দুই যুবকের লাশ উদ্ধার

-

ঢাকার সাভারে নিখোঁজের ১৬ ঘণ্টা পরে বিলের পানি থেকে দুই যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। গতকাল সকাল ৯টার দিকে সাভারের বনগাঁও ইউনিয়নের বেড়াইদ দাসপাড়া এলাকার একটি বিল থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নিহত দুই যুবকের নামই সুমন তাদের বয়স আনুমানিক ১৯ ও ২০। নিহতদের মধ্যে একজন ইলেকট্রনিক মিস্ত্রি আর অপরজন ট্রাক ড্রাইভার।
পুলিশ জানায়, মঙ্গলবার বনভোজনের জন্য প্রস্তুতি নিতে গতকাল বেড়াইদ দাসপাড়া এলাকায় ওই বিলের পানিতে যায় ছয় যুবক। এ সময় তাদের ট্রলারটি দাসপাড়া এলাকায় বিলের পানিতে পৌঁছলে একটি বৈদ্যুতিক খুঁটির সাথে সজোরে ধাক্কা লাগে। এ সময় বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে জুয়েল নামে এক যুবক গুরুতর আহত হয় পরে পাঁচ যুবক আতঙ্কে লাফিয়ে বিলের পানিতে পড়ে যায়। এ সময় অন্যরা সাঁতরিয়ে বিলের পানির তীরে উঠলেও সুমন নামে দুই যুবক নিখোঁজ হয়। পরে গতকাল সকালে ১৬ ঘণ্টা পরে বিলের পানি থেকে ওই দুই যুবকের লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। নিহত দুই যুবকের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
নিহত দুই যুবকের বাড়ি বেড়াইদ উত্তর ও দক্ষিণপাড়া এলাকায়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিশ্চিত করে বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন নিখোঁজের কয়েক ঘণ্টা পরে তাদের লাশ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আহত জুয়েল নামে ওই যুবককে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। উল্লেখ্য, গত কয়েক দিন আগেও ওই ইউনিয়নের নিকরাইল গ্রামে বিদ্যুতের খুঁটির তার ট্রলারের ওপরে ছিঁড়ে পড়ে একজন নিহত হয় ও দুইজন গুরুতর আহত হয়। স্থানীয়দের দাবি বিদ্যুতের খুঁটিগুলো ওই বিলের মাঝখান দিয়ে ঝুঁকিপূর্ণ হওয়ায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে। এতে প্রাণ হারাচ্ছে অসহায় মানুষেরা।


আরো সংবাদ



premium cement