২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মির্জাপুরে ডোবা থেকে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার

-

টাঙ্গাইলের মির্জাপুরে দুই বন্ধুর গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে মির্জাপুর উপজেলার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরি দল এবং মির্জাপুর থানা পুলিশ ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সোহাগপাড়া এলাকার যুঁইযুঁথি ফিলিং স্টেশনের উত্তর পাশের একটি ডোবা থেকে এদের গলাকাটা লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করেছে। নিহতরা হলেনÑ কুড়িগ্রামের চিলমারী উপজেলার ফরিদ হোসেন বেপারির ছেলে মাসুদ রানা (৩৬) এবং রংপুর কোতয়ালি থানা এলাকার মকবুল হোসেনের ছেলে মো: মামুন (৩৪)।
মামুনের শ্যালক বোরহান উদ্দিন জানান, মামুন ও মাসুদ দুই বন্ধু। মামুন গাজীপুরের জিরানী চক্রবর্তী এলাকায় গ্রামীণ ফ্রেবিক্স নামে একটি কারখানায় কাজ করতেন এবং মাসুদ মুদিরদোকান করতেন। ঈদের ছুটি শেষে দুই বন্ধু গতকাল শুক্রবার মোটরসাইকেল নিয়ে গাজীপুরের উদ্দেশে রওনা দেন। শনিবার পুলিশের মাধ্যমে তারা জানতে পারেন তাদের দু’জনের গলাকাটা লাশ পাওয়া গেছে। গলাকাটার রহস্য কী তারা বুঝে উঠতে পারছেন না বলে জানায়। মির্জাপুর উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাস্টার মো: আরিফুল ইসলাম এবং মির্জাপুর থানার সহকারী উপপরিদর্শক দিপু জানান, সকালে স্থানীয় লোকজন ওই ডোবার পানিতে মোটরসাইকেলের একটি হেলমেট ও একটি লাশ ডুবন্ত অবস্থায় থাকতে দেখে তাদের খবর দেয়। তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে যৌথ অভিযান চালিয়ে প্রথমে একটি লাশ ও একটি মোটরসাইকেল উদ্ধার করে। ডুবুরি দল ২০ মিনিট পর আরো একটি লাশ পানির নিচে ডুবন্ত অবস্থায় উদ্ধার করে। উদ্ধারকৃত দুই যুবকের লাশ গলাকাটা ছিল। ঘটনাস্থল থেকে কয়েকটি কাপড়ের ব্যাগ, কয়েকটি মোবাইল ফোন এবং একটি মোটরসাইকেল (ঢাকা-মেট্রো ল-২৭-৫৫৩৮) উদ্ধার হয়েছে।
এ দিকে ঘটনার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার দীপংকর ঘোষ (মির্জাপুর সার্কেল), মির্জাপুর থানার অফিসার ইনচার্জ মো: সায়েদুর রহমান এবং ওসি (তদন্ত) মো: গিয়াস উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেছেন, তাদের ধারণা মোটরসাইকেল দুর্ঘটনায় দুই বন্ধুর গলায় বিদ্যুতের তার জড়িয়ে কেটে মারা গেছে। মূল ঘটনা উৎঘাটনের জন্য পুলিশ তদন্ত করে যাচ্ছেন। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে বুঝে দেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল