২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনায় দেবহাটা উপজেলা চেয়ারম্যান আবদুল গণির মৃত্যু

-

করোনাভাইরাসে (কোভিড-১৯) সংক্রমিত হয়ে সাতক্ষীরার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল গণি (৬৮) মারা গেছেন। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার রাতে তিনি মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আবদুল গণি পরপর দুইবার দেবহাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার। এ ছাড়া সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ছিলেন। তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন।
আবদুল গণির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন দেবহাটা উপজেলার সখীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতা শেখ ফারুক হোসেন। তিনি বলেন, আবদুল গণি ঈদের আগে থেকে জ্বরে ভুগছিলেন। তবে তিনি চিকিৎসকের পরামর্শ নিয়ে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় গত মঙ্গলবার ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। সেখানে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। হঠাৎ করে গত বুধবার থেকে শারীরিক অবস্থার অবনতি ঘটে। এ অবস্থায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। পরে তাকে কৃত্রিম শ্বাস দিয়ে রাখা হয়েছিল। এ অবস্থায় গত বৃহস্পতিবার রাত ৩টার দিকে তিনি মারা যান। শীর্ষ নিউজ।


আরো সংবাদ



premium cement