২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মৎস্য কর্মকর্তা, নার্স ও শিশুসহ নিহত ৪

-

সড়ক দুর্ঘটনায় গতকাল রাজশাহী নগরীতে নার্স, সিরাজগঞ্জের তাড়াশে মৎস্য কর্মকর্তা, লক্ষ্মীপুরের কমলনগরে এক শিশু ও ঝিনাইদহের শৈলকুপায় ব্যবসায়ী নিহত হয়েছেন।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহী নগরীতে বাসের ধাক্কায় এক নার্স নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার স্বামী ও সন্তান। গতকাল বুধবার বিকেলে নগরীর ভদ্রা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নার্সের নাম শুভেচ্ছা (২৭)। নগরীর তেরোখাদিয়া পশ্চিমপাড়া এলাকায় তার বাড়ি। স্বামীর নাম সবুজ হোসেন। শুভেচ্ছা রাজশাহীর পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স। তার স্বামী নগরীর একটি বেসরকারি ক্লিনিকের কর্মী।
পুলিশ জানায়, বিকেলে রাজশাহী নগরী থেকে একটি মোটরসাইকেলে চড়ে সবুজ, তার স্ত্রী ও ছোট সন্তান পুঠিয়া যাচ্ছিলেন। ভদ্রা এলাকায় একটি বাস তাদের পেছন থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই শুভেচ্ছার মৃত্যু হয়। আর গুরুতর আহত হন তার স্বামী-সন্তান। পরে তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
তাড়াশ (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের তাড়াশে সড়ক দুর্ঘটনায় সদরুল আমিন (৫০) নামের এক মৎস্য কর্মকর্তা নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলার তাড়াশ-ভুঁইয়াগাতী আঞ্চলিক সড়কের চণ্ডিভোগ এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত সদরুল নিমগাছী সমাজভিত্তিক মৎস্যচাষ প্রকল্পের (রাজস্ব) প্রশাসনিক কর্মকর্তা। তিনি গাইবান্ধা জেলার সদর উপজেলার খোলাবাড়ী গ্রামের আব্দুল লতিফের ছেলে। জেলা মৎস্য কর্মকর্তা সাহেদ আলী বলেন, ওই মৎস্য কর্মকর্তা নাটোর জেলা সদরের প্রশাসনের দাফতরিক কাজ শেষে নিমগাছী কর্মস্থলে ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান এবং গুরুতর আহত হয়ে সড়কে পড়ে থাকেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াশ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কমলনগর (লক্ষ্মীপুর) সংবাদদাতা জানান, লক্ষ্মীপুরের কমলনগরে সড়ক দুর্ঘটনায় চাঁদনী আক্তার (৪) নামে এক শিশু নিহত হয়েছে। গতকাল বুধবার সকালে রামগতি-লক্ষ্মীপুর আঞ্চলিক সড়কের কমলনগর উপজেলার চরলরেন্স এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত চাঁদনী উপজেলার হাজিরহাট ইউনিয়নের উত্তর চরজাঙ্গালীয়া এলাকার সাকায়েত উল্যাহর মেয়ে।
পুলিশ ও এলাকাবাসী জানান, লক্ষ্মীপুর থেকে রামগতিগামী দ্রুতগতির যাত্রীবাহী একটি লেগুনা পথচারী চাঁদনীকে চাপা দেয়। এতে গুরুতর আহত চাঁদনীতে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক চাঁদনীকে মৃত ঘোষণা করেন।
শৈলকুপা (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহের শৈলকুপা উপজেলা প্রেস ক্লাব সংলগ্ন জামাল অটোর মালিক মো: জামালউদ্দিন (৪৫) গতকাল বুধবার উপজেলার হাটফাজিলপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। জানা যায়, শৈলকুপা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলের সাথে মুখামুখি সংঘর্ষে মাথায় আঘাত পান জামাল। এলাকাবাসী তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ফরিদপুর মেডিক্যালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement