১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

তিন জেলায় নিহত ৩

-

কুমিল্লার মুরাদনগরে সড়ক দুর্ঘটনায় এক কলেজশিক্ষক, ময়মনসিংহের ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষে হেলপার এবং কিশোরগঞ্জের কটিয়াদীতে এক কিশোর নিহত হয়েছে।
মুরাদনগর (কুমিল্লা) সংবাদদাতা জানান, কুমিল্লার মুরাদনগরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মিজানুর রহমান (৪২) নামে এক কলেজশিক্ষক নিহত হয়েছেন। গত সোমবার রাতে উপজেলার মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কের নিমাইকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মিজানুর রহমান উপজেলা সদরের কাজী নোমান আহম্মেদ ডিগ্রি কলেজের ইংরেজি বিষয়ের সিনিয়র প্রভাষক এবং উপজেলার জাহাপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামের আব্দুল কাদেরের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মিজানুর রহমান সোমবার রাত আনুমানিক ৮টার দিকে উপজেলা সদরের নিমাইকান্দি এলাকায় মুরাদনগর-কোম্পানীগঞ্জ সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় মুরাদনগর বাজারের দিকে আসা একটি মোটরসাইকেল তাকে পেছন দিক থেকে সজোরে ধাক্কা দিলে তিনি গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। পরে রাত ১টা ৩০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মঙ্গলবার দুপুরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়
মুরাদনগর থানার ওসি এ কে এম মনজুর আলম দুর্ঘটনার কথা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোররাতে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা বালু বোঝাই একটি ট্রাক ভালুকা উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা আরেকটি চাল বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই বালু বোঝাই ট্রাকের হেলপার মনির হোসেন মারা যান।
খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুনের নেতৃত্বে উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর মনিরের লাশ উদ্ধার করে ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে। ভালুকা ভরাডোবা হাইওয়ে পুলিশের (এসআই) মো: হাদিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা জানান, কিশোরগঞ্জের কটিয়াদীতে এক সড়ক দুর্ঘটনায় আশরাফুল ইসলাম (১৪) নামে কিশোর নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরের দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের কটিয়াদী উপজেলার আচমিতা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার আচমিতা গ্রামের ঠেলাগাড়ি চালক হিরু মিয়ার ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে আশরাফুল বাবার সাথে ঠেলাগাড়ি নিয়ে আচমিতা বাজারের দিকে যাচ্ছিল। সে সময় কটিয়াদী থেকে কিশোরগঞ্জের দিকে যাওয়া একটি দ্রুতগামী প্রাইভেটকার আশরাফুলকে চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় এবং তার বাবা হিরু মিয়া আহত হন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সোবহান জানান, অজ্ঞাত একটি প্রাইভেটকার আশরাফুলকে চাপা দিয়ে পালিয়ে যায়। নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement