১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

-

কুমিল্লা মহানগরীর কোটবাড়ী রোডের চাঙ্গেনী এলাকায় আক্তার হোসেন (৬০) নামে নির্মাণসামগ্রীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হামলায় ওই ব্যবসায়ীর ভাইসহ আরো পাঁচ-ছয়জন আহত হয়েছেন। শুক্রবার জুমার নামাজ শেষে চাঙ্গেনী মোড় এলাকায় কাউন্সিলরের বাড়ির পাশে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। মহানগরীর ২৩ ওয়ার্ডের কাউন্সিলর আলমগীর হোসেন ও তার ভাইদের হামলায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছে নিহতের পরিবার। আক্তার ২৩ ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলালের বড় ভাই এবং চাঙ্গেনী এলাকার মরহুম আলী হোসেনের ছেলে। এ ঘটনায় পুলিশ কাউন্সিলরের তিন ভাইকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, আক্তার হোসেনের পরিবার এবং কাউন্সিলর আলমগীর হোসেন পাশাপাশি বাড়ির বাসিন্দা। আহত যুবলীগ নেতা আলাল জানান, শুক্রবার বিকালে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এলাকায় ঘুড়ি উৎসবের আয়োজন করা হয়। এতে স্থানীয় কাউন্সিলর আলমগীরকে আমন্ত্রণ না করায় তিনি ক্ষিপ্ত হন। এ নিয়ে সকাল থেকেই তাদের সাথে বাগি¦তণ্ডা হয়। ঘুড়ি উৎসবে আমন্ত্রণ না পেয়ে এবং পূর্ববিরোধের জের ধরে এ হামলা চালানো হয়। তিনি আরো বলেন, ‘আমরা মসজিদে জুমার নামাজ শেষ করার সাথে সাথে পূর্বপরিকল্পিতভাবে আলমগীর কমিশনারের নেতৃত্বে তার তিন ভাইসহ অন্যরা লোহার রড ও লাঠি নিয়ে প্রথমে মসজিদের বারান্দায় এবং পরে মসজিদের সামনে অতর্কিত হামলা চালায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক আক্তারকে মৃত ঘোষণা করেন।
সদর দক্ষিণ মডেল থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনার পর থেকে কাউন্সিলর পলাতক রয়েছে। তবে তার ভাই আমির, জাহাঙ্গীর ও বিল্লালকে আটক করা হয়েছে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল