২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে মাদক মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা

এসআই ক্লোজড, ঘুষের টাকা ও গাড়ি ফেরত
-

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মিলন (৩৪) নামে এক সিএনজি চালককে মাদক মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করে নিজেই ফেঁসে গেলেন এসআই রূপন নাথ। গতকাল সোমবার কোম্পানীগঞ্জ থানা থেকে নোয়াখালী পুলিশ লাইনে তাকে ক্লোজড করা হয়েছে। এর আগে গণমাধ্যমকর্মীদের উপস্থিতিতে অভিযুক্ত রূপন নাথ বেআইনিভাবে আটক করা সিএনজি অটোরিকশা এবং ঘুষ নেয়া ৫ হাজার টাকা ফেরত দিয়েছেন চালক মিলন ও তার মালিক পিন্টু ভৌমিককে। ।
জানা গেছে, গত রোববার ভুক্তভোগী সিএনজি অটোরিকশা চালক মিলন (৩৪) নোয়াখালী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ করেন। একই দিন রাত ১০টায় এসআই রূপন নাথের বিরুদ্ধে করা অভিযোগের তদন্তে আসেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার কাজী আবদুর রহিম। তদন্তের সময় অভিযোগকারী সিএনজি চালক মিলন তার গাড়ির মালিক পিন্টু ভৌমিক এবং মিলনের বাবা গ্রাম পুলিশ ছায়েদল হকের জবানবন্দী রেকর্ড করা হয়। পরে সোমবার বিকেলে কোম্পানীগঞ্জ থানার ওসি মো: আরিফুর রহমানের নির্দেশে অভিযুক্ত এসআই রূপন নাথ সিএনজি চালক মিলন ও গাড়ির মালিক পিন্টু ভৌমিকের কাছে আটক সিএনজি ও ঘুষের নেয়া ৫ হাজার টাকা ফেরত দেন। আটককৃত এ গাড়ি ও টাকা লেনদেনের সময় বিষয়টি ভিডিও করেন উপস্থিত গণমাধ্যমকর্মীরা, যা তাৎক্ষণিকভাবে ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আরিফুর রহমান জানান, সোমবার বিকেলে সিএনজি অটোরিকশাটি মালিককে বুঝিয়ে দেয়া হয়েছে। এসআই রূপন নাথের বিরুদ্ধে আনীত অভিযোগের তদন্ত চলছে।
উল্লেখ্য, কোম্পানীগঞ্জ উপজেলায় সিএনজি অটোরিকশা চালক মিলনকে সিএনজিসহ ডেকে নিয়ে থানায় আটক করে মাদক মামলায় ফাঁসিয়ে দেয়ার হুমকি দেয় এসআই রুপন নাথ। পরে দারোগা রুপনের দাবিকৃত ৫০ হাজার টাকার মধ্যে ৫ হাজার টাকা পরিশোধ করেন মিলন।
এ বিষয়ে মিলন রোববার সকালে নোয়াখালী পুলিশ সুপার কার্যালয়ে সশরীরে গিয়ে লিখিতভাবে অভিযোগ দেন। নোয়াখালী জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, অভিযুক্ত রুপন নাথকে নোয়াখালী পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement