০৬ আগস্ট ২০২০

কুমিল্লায় ভ্যানচালক ও সাতক্ষীরায় কৃষকের লাশ উদ্ধার

কুষ্টিয়ায় কিশোর খুন
-
24tkt

কুমিল্লার নাঙ্গলকোটে এক পিকআপ ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। কুষ্টিয়ায় ফুটবল খেলা নিয়ে বিরোধে খুন হয়েছে কিশোর। এ ছাড়া সাতক্ষীরায় উদ্ধার হয়েছে এক কৃষকের লাশ।
কুমিল্লায় ঝোপ থেকে লাশ উদ্ধার : কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার শ্রীরামপুর মনতলী ব্রিজের পাশে ঝোপ থেকে শনিবার ভোরে এক পিকআপ ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইউসুফ মহসিন (৪০) উপজেলার রায়কোট দক্ষিণ ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের মন্তু মিয়ার ছেলে। নাঙ্গলকোট থানার উপপরিদর্শক (এসআই) শফিক জানান, শুক্রবার রাতে হানিফ নামে আরেক পিকআপ ভ্যানচালকের সাথে নাঙ্গলকোট শান্তির বাজারে যান মহসিন। তার পর থেকে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। ভোরে মনতলী ব্রিজের পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।
মহসিনের বড় ভাই ইয়াছিনের অভিযোগ, কিছু দিন আগে পার্শ্ববর্তী বাঙ্গড্ডা ইউনিয়নের এক ছাত্রলীগ নেতার সাথে পিকআপ ভ্যানের ভাড়া নিয়ে মহসিনের বাগি¦তণ্ডা হয়। এ সময় ছাত্রলীগ নেতা মহসিনকে হত্যার হুমকি দেয়।
কুষ্টিয়ায় ছুরিকাঘাতে কিশোর খুন : কুষ্টিয়ায় ফুটবল খেলা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক কিশোর খুন হয়েছে। শহরের থানাপাড়া পুলিশ ক্লাব সংলগ্ন মাঠে শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। নিহত তরিকুল ইসলাম (১৭) শহরের চর কুঠিপাড়ার কামু আলীর ছেলে।
কুষ্টিয়া মডেল থানার ওসি গোলাম মোস্তফা জানান, প্রতিদিনের মতো বিকেলে মাঠে স্থানীয় কিশোররা ফুটবল খেলছিল। এ সময় তুচ্ছ ঘটনা নিয়ে চর থানাপাড়ার আব্দুস সালামের ছেলে মিনারুল ইসলামের সাথে তরিকুলের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মিনারুল তার পকেটে থাকা ছুরি বের করে তরিকুলের শরীরে আঘাত করে।
স্থানীয়রা গুরুতর আহত তরিকুলকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে মিনারুল পলাতক রয়েছে। তাকে গ্রেফতার অভিযান চলছে। স্থানীয়দের অভিযোগ, এ ঘটনা কিশোর গ্যাংয়ের কাজ।
সাতক্ষীরায় কৃষকের লাশ উদ্ধার : তালা উপজেলার ঝড়গাছা গ্রামের বেলতলা থেকে শনিবার সকালে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত দুলাল চন্দ্র ঘোষ (৫০) ঝড়গাছা গ্রামের পদ্ম চন্দ্র ঘোষের ছেলে।
পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, সকালে কৃষক দুলালের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। নিহত দুলালের মাথা ও মুখ থেঁতলানো এবং গলায় কাটা চিহ্ন রয়েছে।
ওসি আরো জানান, লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।
ধানদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য বিশ্বজিৎ ঘোষ জানান, গত বছর একই স্থানে গোপাল ঘোষ নামে আরো এক ব্যক্তি খুন হন।

 


আরো সংবাদ