০৭ জুলাই ২০২০

৫ জেলায় ৬ জন নিহত

-

গতকাল দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত ও ছয়জন আহত হয়েছে। বগুড়া, রংপুর, সিরাজগঞ্জ, নেত্রকোনা ও মুন্সীগঞ্জে এসব দুর্ঘটনা ঘটে।
বগুড়া অফিস জানায়, শনিবার সকালে বগুড়া শহর দ্বিতীয় বাইপাস মহাসড়কের খামার কান্দী এলাকায় পিকআপ চাপায় দুইজন নিহত হয়েছেন। তারা হলেন খামারকান্দি পশ্চিমপাড়ার মৃত আফতাব হোসেনের ছেলে দর্জি শ্রমিক দেলোয়ার হোসেন (৪৫) ও একই এলাকার মৃত আফছার আলীর ছেলে কৃষক দুলাল হোসেন (৪০)। প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে বাইপাস সড়কের পাশে বসে গল্প করছিলেন দেলোয়ার ও দুলাল। সকাল ৭টার দিকে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দিয়ে খাদে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই তারা দুজন মারা যান। এ ঘটনায় চালক-হেলপার পালিয়ে গেলেও গাড়িটি পুলিশ হেফাজতে রয়েছে। বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম জানান, পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে এবং পিকআপটি আটক রয়েছে।
রংপুর অফিস জানায়, রংপুর সদর উপজেলায় রংপুর-দিনাজপুর মহাসড়কের পাগলাপীরে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে বাসের হেলপার নিহত এবং তিনজন আহত হয়েছে। তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি গোলাম কিবরিয়া জানান, শুক্রবার সকাল ৯টার দিকে কুমিল্লা থেকে ছেড়ে আসা ঠাকুগাঁওগামী যাত্রীবোঝাই হৃদয় তাহসান নামের বাস (ঢাকা মেট্রো-ব-১৫-৬০৬৯) পাগলাপীরের বকুল তলায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসটির হেলপার নিহত ও তিনজন আহত হন। নিহতের নাম এখনও পাওয়া যায়নি। স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশে হতাহতদের উদ্ধার করে। পরে তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ক্রেন দিয়ে বাসটি সরানোর পর যান চলাচল আবার শুরু হয়।
পূর্বধলা (নেত্রকোনা) সংবাদদাতা জানান, নেত্রকোনার পূর্বধলায় শনিবার বিকেলে ট্রাক চাপায় মো: কালাম (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। উপজেলার শ্যামগঞ্জ-জারিয়া সড়কের জাওয়ানী মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কালাম উপজেলার খলিশাউড় ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের ইরাজ আলীর ছেলে। পূর্বধলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তাওহীদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন যেহেতু কালাম পাগল ছিল তার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগরে গতকাল বিকেলে মাইক্রোবাস চাপায় মোবারক চৌকিদার (৬৫) নামে গ্রাম পুলিশের এক সদস্য নিহত হয়েছেন। বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বেজগাঁও বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। উপজেলার বাসাইল ভোগ গ্রামের বাসিন্দা মোবারক একই উপজেলার পাটাভোগ ইউনিয়ন গ্রাম পুলিশের সদস্য। উপজেলার হাঁসাড়া হাইওয়ে ফাঁড়ির এসআই মজিবুর রহমান জানান, উপজেলার বেজগাঁও বাসস্ট্যান্ড এলাকার ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে পার হতে গেলে দ্রুত গতির একটি মাইক্রোবাস মোবারককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। মাইক্রোটি পালিয়ে গেছে।
ইউএনবি জানায়, সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার জামতৈল কৃষি কারিগরি কলেজের কাছে শুক্রবার সন্ধ্যায় যাত্রীবাহী অটোরিকশার উপর গাছ পড়ে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহত শরীফুল ইসলাম শরীফ (২৭) উল্লাপাড়া উপজেলার তেঁতুলিয়া গ্রামের সাইদুর রহমান খানের ছেলে ও গ্রামীণ ব্যাংকের রায়দৌলতপুর শাখার পিয়ন। আহতদের মধ্যে অটোরিকশা চালকের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।


আরো সংবাদ

করোনা আক্রান্তরা হাসপাতালেই বেশি মারা যাচ্ছেন : বাড়িতে মৃত্যু কম যুক্তরাষ্ট্রের মানুষের মগজ খেকো অ্যামিবার খোঁজ মিলল পূর্ণিমাতে ভাইসা গেছে নীল দরিয়া... বতসোয়ানায় কয়েকশ’ হাতির রহস্যজনক মৃত্যু কাজিপুরে যমুনার ভাঙনে ঘরবাড়ি বিলীন পাপুলের ব্যাপারে তদন্ত চলছে : সিআইডি পারটেক্সকে লাখ টাকা জরিমানা ভ্রাম্যমাণ আদালতের বন্যা ও করোনা দুর্যোগে অসহায়দের সাহায্যে এগিয়ে আসুন : মাওলানা আতাউল্লাহ কোভিড চিকিৎসা নিয়ে প্রতারণার অভিযোগে রিজেন্ট হাসপাতালে র্যাবের অভিযান ফেনীর জামায়াত নেতার ইন্তেকালে আমিরের শোক করোনাভাইরাস শনাক্তে ফি বাতিল করে সেবার মান বাড়াতে হবে : চরমোনাই পীর

সকল