১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ব্যাংক কর্মকর্তা ও শিশু নিহত

-

নারায়ণগঞ্জের সোনারগাঁও এবং সাতক্ষীরার দেবহাটায় ইসলামী ব্যাংকের একজন কর্মকর্তা ও এক শিশু নিহত হয়েছে। দুর্ঘটনায় শিশুটির মা আহত হয়েছেন।
নারায়ণগঞ্জ সংবাদদাতা জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মোগরাপাড়া এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় ইসলামী ব্যাংকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরখাম হোসাইন (৩২) ইসলামী ব্যাংক মতিঝিল শাখার ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তা ছিলেন। তিনি লক্ষ্মীপুর সদর উপজেলার হামছদি এলাকার আবু সাইদের পুত্র।
কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন নয়া দিগন্তকে জানান, সকাল সাড়ে ৯টার দিকে মোগরাপাড়া এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন তিনি। তিনি জানান, ধারণা করা হচ্ছে, কোনো যানবাহনের আঘাতে কিংবা রাস্তার ডিভাইডারের সাথে আঘাত পেয়ে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েেেছ। পরে খোঁজ নিয়ে জানা গেছে, তিনি ইসলামী ব্যাংকের কর্মকর্তা। নিহতের স্বজনরা লাশ নিয়ে গেছেন।
ফরখামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ইসলামী ব্যাংক মতিঝিল শাখার এভিপি মাহাবুুবুল আলম নয়া দিগন্তকে জানান, নিহত ফরখাম হোসাইন ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তা ছিলেন। ব্যাংকের বিধি মোতাবেক তার দাফন-কাফনের ব্যবস্থাসহ আর্থিক বিষয়াদি প্রদান করা হবে।
নিহত ফরখামের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি এক সন্তানের জনক ছিলেন। আব্দুল্লাহ ওমায়ের নামে তার সাড়ে ৪ বছরের এক পুত্রসন্তান রয়েছে। সন্ধা সাড়ে ৭টায় লক্ষ্মীপুরের হামছাদি ফকির সাহেব হুজুর বাড়িতে তার জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা জানান নিহতের স্বজনরা।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরার দেবহাটায় সড়ক দুর্ঘটনায় নিশান (৭) নামের এক শিশু নিহত ও তার মা আহত হয়েছেন। গতকাল রোববার দেবহাটা উপজেলার পারুলিয়া লাইট হাউজ সিনেমা হলের সামনে রাস্তা পার হওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।
নিহত শিশু নিশান সাতক্ষীরা সদর উপজেলার ভোমরা এলাকার মো: আবুল কাশেমের ছেলে। সে প্রথম শ্রেণীর ছাত্র।
জানা যায়, দুপুরে ভোমরা গ্রামের নিজ বাড়ি থেকে মা খাদিজা খাতুনের সাথে ইজিবাইকে চড়ে নানার বাড়ি যাচ্ছিল শিশু নিশান। পথিমধ্যে ঘটনাস্থলে ইজিবাইক থেকে নেমে নিশান ও তার মা রাস্তা পার হওয়ার চেষ্টা করলে কালিগঞ্জ থেকে আসা সাতক্ষীরাগামী একটি পিকআপ তাদের ধাক্কা মারে। এতে নিশান ও তার মা আহত হলে তাদেরকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক নিশানকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement