২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা মেডিক্যালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু

-

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গতকাল শনিবার আরো ১১ জন মারা গেছেন। এদের মধ্যে করোনাভাইরাস পজিটিভ ২ জন পুরুষ ও ১ জন নারীসহ করোনার উপসর্গ নিয়ে অন্যরা মারা গেছেন। ঢামেকে ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এই হাসপাতালে নারী ও পুরুষ মিলে ৩৬১ জন মৃত্যুবরণ করেছেন। এদের মধ্যে ৮১ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক আলাউদ্দিন আল আজাদ শনিবার বিকেলে এই মৃত্যুর বিষয়গুলো নিশ্চিত করেন। তিনি বলেন, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গতকাল আরো ১১ জন মারা গেছেন। তাদের মধ্যে করোনাভাইরাস পজিটিভ পাওয়া গেছে ২ জন পুরুষ ও ১ নারীসহ অন্যরা করোনার উপসর্গ নিয়ে মারা যান। ঢামেকে ২ মে থেকে শুরু করা করোনা ইউনিটে গতকাল শনিবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত এই হাসপাতালে নারী ও পুরুষ মিলে ৩৬১ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ৮১ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি আরো জানান, আমাদের এই হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য শিশু করোনা ইউনিটসহ তিনটি ইউনিট চালু করা হয়েছে। মানুষ যদি তাদের নিজেদের নিরাপদ নিজেরা না করে তাহলে অন্যরা আর কী করবে? করোনা ইউনিটে সার্বনিক রোগীদের সেবা করে যাচ্ছেন, ডাক্তার, নার্স ও কর্মচারীরা। যারা করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন মৃতদেহগুলো তাদের আত্মীয়স্বজনের কাছে পর্যায়ক্রমে হস্তান্তর করা হয়েছে। আর করোনা পজিটিভে যারা মারা গেছেন সেই সব মৃতদেহগুলো করোনা বিধিমোতাবেক তাদের আত্মীয়স্বজনদের কাছে হস্তান্তর করা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল