১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

করোনায় শান্ত-মারিয়াম বিশ্ববিদ্যালয় চেয়ারম্যানের মৃত্যু

-

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির চেয়ারম্যান ইমামুল কবীর শান্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। তিনি সুন্দরবন কুরিয়ার সার্ভিসেরও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ছিলেন। গতকাল শনিবার সকাল ৭টার দিকে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি মৃত্যুবরণ করেন। শান্ত-মারিয়াম ফাউন্ডেশনের বর্তমান সদস্য ও বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী মারুফ রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। বাংলা ট্রিবিউন।
মারুফ রহমান জানান, সম্প্রতি কোভিড-১৯ এর লক্ষণ ও উপসর্গ থাকায় তাকে বেসরকারি কয়েকটি হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে ইমামুল কবীরকে সর্বশেষ সিএমএইচে ভর্তি করা হয়। গতকাল সকাল ৭টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। ইমামুল কবীর শান্ত-মারিয়াম ফাউন্ডেশনেরও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং মুক্তিযোদ্ধা ছিলেন।
এশিয়ান ইউনিভার্সিটির ভিসির গভীর শোক : এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও ভিসি প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক শনিবার এক শোকবার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
শোকবার্তায় তিনি বলেন, মো: ইমামুল কবীর শান্ত ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা, সফল উদ্যোক্তা, শিক্ষানুরাগী এবং আমার দীর্ঘদিনের সুহৃদ। তার মতো ব্যক্তিত্বের মৃত্যু জাতির জন্য অপূরণীয় এক ক্ষতি। উচ্চশিক্ষার প্রসারে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

 


আরো সংবাদ



premium cement