২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

উলিপুরে নৌকা ডুবির ১৮ ঘণ্টা পর নিখোঁজ ৪ জনের লাশ উদ্ধার

কুড়িগ্রামে নৌকাডুবির পর নদী তীরে স্বজনদের ভিড় : নয়া দিগন্ত -

কুড়িগ্রামের উলিপুর উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের কাশিমবাজার এলাকায় ধরলা নদীতে নৌকা ডুবির ঘটনায় ১৮ ঘণ্টা পর এক নারীসহ নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। মেয়ের বিয়ের বৌভাতের দাওয়াত খেয়ে ফেরার সময় এ নৌকা ডুবির ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বুধবার বিকেল ৫টার দিকে মেয়ের বিয়ের বৌভাত খেয়ে ৫০ জন মানুষ একটি নৌকায় করে সাতভিটা থেকে কাশিম বাজারে ফেরার পথে ধরলা নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। এ ঘটনায় বাকিরা উদ্ধার হলেও মেয়ের বাবাসহ চারজন নিখোঁজ হন। বৃহস্পতিবার রংপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল সকাল থেকে অভিযান চালিয়ে ধরলা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে। সকাল থেকে অভিযান পরিচালনা করলেও বেলা ১১টা থেকে দুপুর ১২টার মধ্যে একে একে চারটি লাশ উদ্ধার হয়।
নিহতরা হলেনÑ কনের বাবা নুরু (৬০), আমেনা (৬১), জব্বার আলী (৪৫) ও কমর জামান (৪২)। তাদের বাড়ি দুর্গাপুর ইউনিয়নের গোড়াই এলাকায়। কুড়িগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মনোরঞ্জন সেন জানান, কুড়িগ্রামে কোন ডুবুরি না থাকায় রংপুর থেকে আসা ডুবুরি দলের মাধ্যমে বৃহস্পতিবার সকাল থেকে নদীতে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ চারজনের লাশ উদ্ধার করা হয়।
নৌকা ডুবির ঘটনায় উদ্ধার অভিযান দেখতে এসে কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য এমএ মতিন জানান, এ ঘটনায় আমরা মর্মাহত। যারা এ ঘটনায় মারা গেছেন তাদের পরিবারকে সরকারিভাবে সহযোগিতার চেষ্টা করব।


আরো সংবাদ



premium cement
মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান

সকল