২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ওএমএসের ৯০ বস্তা চাল জব্দ

রংপুরে আ’লীগ নেতাসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

-

রংপুরের পীরগঞ্জের ভেণ্ডাবাড়িতে কালোবাজারে বিক্রির জন্য নিয়ে যাওয়ার সময় ওএমএসের ৯০ বস্তা জব্দের ঘটনায় ডিলার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ব্যবসায়ীসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুর রশিদ বাদি হয়ে এই মামলা করেছেন।
রংপুর পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার জানান, গোপন সংবাদে বুধবার গভীর রাতে ভেণ্ডাবাড়ি সড়কের গর্জিপাড়ায় অভিযান চালিয়ে মাহেন্দ্র ট্রাক্টর ভর্তি খাদ্য অধিদফতরের সিল দেয়া ৯০ বস্তা ওএমএসের চাল জব্দ করা হয়। এ সময়ের ট্রাক্টর এর চালক ইসমাইল, হেলপার রিয়াদ এবং শ্রমিক জাহাঙ্গীরকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে এই ঘটনায় স্থানীয় ওএমএস ডিলার মনোয়ার হোসেন এবং চাল ব্যবসায়ী রবিউল ইসলামের সম্পৃক্ততা পাওয়া যায়। তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুর রশিদ জানান, সরকারি চাল আত্মসাৎ করে কালোবাজারে বিক্রির জন্য ওএমএস ডিলার মনোয়ার হোসেন, চাল ব্যবসায়ী রবিউল ইসলামসহ সাতজনের বিরুদ্ধে মামলা দেয়া হয়েছে।
ওএমএস ডিলার মনোয়ার স্থানীয় ভেণ্ডাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ওই ইউনিয়েনের সাবেক চেয়ারম্যান। তার ডিলারি ব্যবসা দেখাশুনা করেন ছেলে মনজুর হোসেন মণ্ডল। স্থানীয়দের অভিযোগ, ওএমএস ডিলার ও তার ছেলে এলাকার প্রভাবশালী হওয়ায় এখনো তাদের গ্রেফতার করছে না পুলিশ।
ভেণ্ডাবাড়ি পুলিশ তদন্ত এসআই শাহিনুর আকন্দ জানান, বুধবার গভীর রাতে ভেণ্ডাবাড়ির চাল ব্যবসায়ী রবিউল ইসলামের গোডাউন থেকে কালোবাজারে বিক্রি করার জন্য গাইবান্ধার সাদুল্লাপুরে নিয়ে যাওয়া হচ্ছিল ওইসব চালের বস্তা।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল