০৬ জুন ২০২০

বাবা-মেয়েসহ নিহত ৩ মা ও ছেলে আহত

-

ঝিনাইদহ ও সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ ৩ জন নিহত এবং মা ও ছেলেসহ আরো ২ জন আহত হয়েছেন।
হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর নামক স্থানে গতকাল বুধবার ট্রাকের ধাক্কায় বাবা সেলিম রেজা (৪০) এবং মেয়ে সুমাইয়া আক্তার (১১) নিহত হয়েছেন। ঝিনাইদহ সদর উপজেলার রতনহাট গ্রামের নওশের আলী মোল্লার ছেলে সেলিম রেজা গ্রামীণ ব্যাংকের ফিল্ড অফিসার হিসেবে মাগুরায় কর্মরত ছিলেন। মেয়ে সুমাইয়া হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। দুর্ঘটনায় আহত হয়েছেন সেলিম রেজার স্ত্রী ও শিশুপুত্র।
গতকাল বুধবার সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুর পুলিশ ফাঁড়ির অদূরে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা সেলিম রেজা সকালে মোটরসাইকেলে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাগুরা থেকে গ্রামে ফিরছিলেন। তিনি ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ৪ জনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মেয়ে সুমাইয়া আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত সেলিম রেজাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে গোয়ালন্দ পৌঁছলে একটি ক্লিনিকে দুপুর ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে। দুর্ঘটনায় বাবা ও মেয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বগুড়া নগরবাড়ী মহাসড়কের গাড়াদহ নামক স্থানে গতকাল বুধবার ভোরে মাটি পরিহনের ট্রাক উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাটিকাটা ১ শ্রমিক নিহত ও ৫ শ্রমিক আহত হয়। নিহত আব্দুল ওয়াব প্রামানিক (৪৫) উপজেলার নরিনা ইউনিয়নের নারায়ণদহ গ্রামের মৃত কফেত আলী প্রামানিকের ছেলে। আহতরা হলেনÑ নারায়ণদহ গ্রামের আব্দুস সাত্তার (৬৮), রাকিবুল ইসলাম (২৩), আব্দুল জলিল (৪৫), আব্দুল মমিন (২২) ও আইয়ুব আলী (৪০)।
এ বিষয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনজুরুল আলম জানান, ভোরে নারায়ণদহ গ্রাম থেকে মাটি কাটার একটি ট্রাক গাড়াদহ দক্ষিণপাড়া গ্রামের মাটি ব্যবসায়ী কোরবান আলীর মাটির খাদে যাচ্ছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের শ্রমিক নিহত হয়।

 


আরো সংবাদ

জিয়াউর রহমানের শাহাদাতবার্ষিকী উপলক্ষে বগুড়ায় দরিদ্রদের মাঝে ভিপি সাইফুলের খাদ্যসামগ্রী বিতরণ রোগী ফেরত দেয়া মানবতাবিরোধী, চিকিৎসাদানকারীদের অভিনন্দন : তথ্যমন্ত্রী ভালুকায় চারতলা মাদরাসা ভবণের ভিত্তিপ্রস্তর স্থাপন রাস্তায় পড়ে ছিলো অসংখ্য জানাজা পড়ানো হাফেজ’র নিথর দেহ ভালুকায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন গাধা-জেব্রার মিলনে জন্ম নিল আশ্চর্য প্রাণী 'জঙ্কি' ফরিদপুরে করোনায় আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু সাবেক সেনা সদস্যের শিক্ষার্থীদের জন্য অনুদানের ব্যবস্থা করুন কোটালীপাড়ায় পুলিশের পিটুনিতে নিহতের ঘটনায় ৫ লাখ টাকার আর্থিক সহায়তা প্রদান কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে যোগ দিলেন জাস্টিন ট্রুডো সরকারই করোনার চাষাবাদ করেছে: কর্নেল অলি

সকল

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv