২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাবা-মেয়েসহ নিহত ৩ মা ও ছেলে আহত

-

ঝিনাইদহ ও সিরাজগঞ্জের শাহজাদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়েসহ ৩ জন নিহত এবং মা ও ছেলেসহ আরো ২ জন আহত হয়েছেন।
হরিণাকুণ্ডু (ঝিনাইদহ) সংবাদদাতা জানান, ঝিনাইদহ সদর উপজেলার হাটগোপালপুর নামক স্থানে গতকাল বুধবার ট্রাকের ধাক্কায় বাবা সেলিম রেজা (৪০) এবং মেয়ে সুমাইয়া আক্তার (১১) নিহত হয়েছেন। ঝিনাইদহ সদর উপজেলার রতনহাট গ্রামের নওশের আলী মোল্লার ছেলে সেলিম রেজা গ্রামীণ ব্যাংকের ফিল্ড অফিসার হিসেবে মাগুরায় কর্মরত ছিলেন। মেয়ে সুমাইয়া হরিণাকুণ্ডু উপজেলার আদর্শ আন্দুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রী। দুর্ঘটনায় আহত হয়েছেন সেলিম রেজার স্ত্রী ও শিশুপুত্র।
গতকাল বুধবার সকালে ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুর পুলিশ ফাঁড়ির অদূরে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা সেলিম রেজা সকালে মোটরসাইকেলে স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে মাগুরা থেকে গ্রামে ফিরছিলেন। তিনি ঝিনাইদহ-মাগুরা মহাসড়কের হাটগোপালপুরে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ৪ জনই গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মেয়ে সুমাইয়া আক্তারকে মৃত ঘোষণা করেন। আহত সেলিম রেজাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে গোয়ালন্দ পৌঁছলে একটি ক্লিনিকে দুপুর ১২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক পলাতক রয়েছে। দুর্ঘটনায় বাবা ও মেয়ের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
শাহজাদপুর (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বগুড়া নগরবাড়ী মহাসড়কের গাড়াদহ নামক স্থানে গতকাল বুধবার ভোরে মাটি পরিহনের ট্রাক উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মাটিকাটা ১ শ্রমিক নিহত ও ৫ শ্রমিক আহত হয়। নিহত আব্দুল ওয়াব প্রামানিক (৪৫) উপজেলার নরিনা ইউনিয়নের নারায়ণদহ গ্রামের মৃত কফেত আলী প্রামানিকের ছেলে। আহতরা হলেনÑ নারায়ণদহ গ্রামের আব্দুস সাত্তার (৬৮), রাকিবুল ইসলাম (২৩), আব্দুল জলিল (৪৫), আব্দুল মমিন (২২) ও আইয়ুব আলী (৪০)।
এ বিষয়ে ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনজুরুল আলম জানান, ভোরে নারায়ণদহ গ্রাম থেকে মাটি কাটার একটি ট্রাক গাড়াদহ দক্ষিণপাড়া গ্রামের মাটি ব্যবসায়ী কোরবান আলীর মাটির খাদে যাচ্ছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের শ্রমিক নিহত হয়।

 


আরো সংবাদ



premium cement
থামছে না পুঁজিবাজারে পতন বিনিয়োগকারীদের আর্তনাদ ভারতের লোকসভা নির্বাচনে ভোট শুরু: নাগাল্যান্ডে ভোটার উপস্থিতি প্রায় শূন্য কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী আন্দোলনে ব্যর্থ বিএনপির হাল ধরার কেউ নেই : ওবায়দুল কাদের পাবনায় ভারতীয় চিনি বোঝাই ১২টি ট্রাকসহ ২৩ জন আটক স্বচ্ছতার সাথে সরকারি অনুদানের চলচ্চিত্র বাছাই হবে: তথ্য প্রতিমন্ত্রী মিয়ানমার বিজিপির আরো ১৩ সদস্য পালিয়ে এলো বাংলাদেশে শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক মন্দিরে অগ্নিসংযোগের অভিযোগ তুলে ২ ভাইকে হত্যা ইরানে ইসরাইলি হামলার খবরে বাড়ল তেল সোনার দাম যতই বাধা আসুক ইকামাতে দ্বীনের কাজ চালিয়ে যাবো : ডা: শফিকুর রহমান

সকল