১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

না’গঞ্জে ত্রাণের দাবিতে বিক্ষোভ সড়ক অবরোধ

চেয়ারম্যানের বাড়ি ঘেরাও
-

ত্রাণের দাবিতে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে বিক্ষোভ, ঘেরাও ও সড়ক অবরোধ করছে নি¤œআয়ের মানুষেরা। তাদের দাবি করোনার চেয়ে এখন আমাদের ক্ষুধার যন্ত্রণা বেশি। পরিবার পরিজন নিয়ে আমরা নিদারুণ কষ্টে আছি।
সদর উপজেলার কুতুবপুর ও কাশিপুর ইউনিয়নের পর ফতুল্লাতেও খাদ্যের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ফতুল্লা ইউনিয়নের ২ ও ৩নং ওয়ার্ডবাসী। ত্রাণের দাবিতে বিক্ষোভ করে রাস্তায় নেমে এসেছে শত শত নারী পুরুষ। গতকাল বুধবার দুপুর ৪টায় নি¤œআয়ের দরিদ্র শ্রেণীর শত শত নারী-পুরুষ ত্রাণের দাবিতে রাস্তায় নেমে এসে ঢাকা-নারায়ণগঞ্জ পুরানো সড়কে বিক্ষোভ প্রদর্শন করে ফতুল্লা থানা গেট হয়ে ফতুল্লা চৌধুরীবাড়ির স্বপন চেয়ারম্যানের বাড়ির সামনে অবস্থান গ্রহণ করে। সামাজিক দূরুত্ব বজায় না মেনে শত শত নারী-পুরুষ এক হয়ে বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভরত সব নারী-পুরুষ খাবার চাই, খাবার বলে সেøাগান দিচ্ছিল। দীর্ঘক্ষণ অবস্থান করার পর ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন তাদের ত্রাণ দেয়ার আশ্বাস দিলে বিক্ষোভরত মানুষেরা নিজ নিজ বাাড়তে চলে যান।
গতকাল দুপুরে লকডাউন ভেঙে ফতুল্লা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের নি¤œআয়ের শত শত দরিদ্র নারী-পুরুষ খাদ্যদ্রব্য ত্রাণের দাবিতে খাবার চাই চাই স্লোগন দিয়ে ঘর থেকে বেরিয়ে আসে রাস্তায়। একপর্যায়ে তারা মিছিল নিয়ে ফতুল্লা থানা গেটে এসে বিক্ষোভ করে থানা গেটের বিপরীতে ফতুল্লা ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপনের বাড়ির গেটে গিয়ে অবস্থানসহ বাড়ি ঘিরে রাখে।

 


আরো সংবাদ



premium cement
নেতানিয়াহুসহ ইসরাইলি মন্ত্রীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করবে আইসিসি! ঢাকায় কাতারের আমিরের নামে সড়ক ও পার্ক তেহরানের প্রধান বিমানবন্দরে পুনরায় ফ্লাইট চালু হামলায় কোনো ক্ষতি হয়নি : ইরানি কমান্ডার ইরানের পরমাণু কর্মসূচির ‘কেন্দ্র’ ইস্ফাহান : সাবেক মার্কিন কর্মকর্তা মিয়ানমারের বিজিপির আরো ১৩ সদস্য বাংলাদেশে রুমায় অপহৃত সোনালী ব্যাংকের সেই ম্যানেজারকে চট্টগ্রামে বদলি দুবাইয়ে বন্যা অব্য়াহত, বিমানবন্দর আংশিক খোলা ভারতে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শুরু শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’ শুক্রবার সকালে ঢাকার বাতাস ‘সংবেদনশীল গোষ্ঠীর জন্য অস্বাস্থ্যকর’

সকল