০২ জুন ২০২০

বৃদ্ধ ও কলেজছাত্রসহ নিহত ৫ আহত ৫

-

পটুয়াখালীর গলাচিপা ও দশমিনা, দিনাজপুরের নবাবগঞ্জ, মেহেরপুরের গাংনী এবং মানিকগঞ্জের ঘিওরে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ ও কলেজছাত্রসহ ৫ জন নিহত ও অপর ৫ জন আহত হয়েছেন।

পটুয়াখালী ও গলাচিপা সংবাদদাতা জানান, গলাচিপার রনদী তালতলী ইউনিয়নের বদনাতলী ফেরিঘাটে ট্রাকের চাপায় এক শ্রমিকের নিহত ও দুই জন আহত হয়েছেন। নিহত শ্রমিক হলেন নেছার হাওলাদার (৪৫)। এ ঘটনায় ট্রাক ড্রাইভার রাজুকে আটক করেছে থানা পুলিশ। এতে আহত দুই শ্রমিক হলেন বকুলবাড়িয়ার কাওসার (২৮) ও রতনদী তালতলীর নিজহাওলা গ্রামের দুলালা (৩২)। প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বাড়িতে রয়েছেন। 

জানা গেছে, সোমবার গভীর রাতে বদনাতলী ফেরিঘাটে বিভিন্ন এলাকার তরমুজ ট্রাকে লোড করা হচ্ছিল। এ সময় ট্রাকের ড্রাইভার বরগুনা জেলার আলম হাওলাদারের ছেলে রাজু গাড়ি ব্যাক গিয়ারে চালালে পেছনের চারকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নেছার নিহত হন। খবর পেয়ে গলাচিপা থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং ট্রাক ও ট্রাক ড্রাইভারকে আটক করে।

এ দিকে কিছু যুবক সড়কে গাছ ফেলে লকডাউন করায় পটুয়াখালীর দশমিনায় সড়ক দুঘর্টনায় মো: রফিকুল ইসলাম (২৬) নামে এক টমটম চালক নিহত ও ২ জন আহত হয়েছেন। গত সোমবার রাতে দশমিনা-পটুয়াখালী সড়কের উত্তর লক্ষ্মীপুর এলাকার মৃধা স’ মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, সন্ধ্যা ৭টায় দশমিনা-পটুয়াখালী সড়কের উত্তর লক্ষ্মীপুর এলাকার মৃধা স’ মিলের সামনে স্থানীয় কিছু যুবক সড়কে গাছ ফেলে রাখায় টমটম উল্টে ঘটনাস্থলে চালকসহ তিনজন গুরুতর আহত হয়। আহতদের দশমিনা হাসপাতালে আনা হলে চিকিৎসক টমটম চালক রফিকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বরিশাল শেবাচিমে প্রেরণ করেন। রাত পৌনে ১২টায় তার মৃত্যু হয়। নিহত রফিক দক্ষিণ আদমপুর গ্রামের মো: শাহ আলমের ছেলে। অপর আহতরা হলেন, জামাল কবিরাজ (৩৫), কালাম মৃধা (৩৫)। এ ব্যাপারে দশমিনা থানা অফিসার ইনচার্জ এস এম জালাল উদ্দিন জানান, আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাংনী (মেহেরপুর) সংবাদদাতা জানান, মেহেরপুরের গাংনীতে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রনি আহমেদ (২১) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। গত সোমবার মধ্যরাতে ঢাকা মেডিনোভা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি গাংনী উপজেলার মহব্বতপুর গ্রামের ময়নাল ব্যাপারীর ছেলে এবং মেহেরপুর সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র। 

নিহতের স্বজনরা জানান, গত সোমাবার সকাল ১০টার দিকে রনি তার নিজ বাড়ি থেকে বামন্দী বাজারে যাওয়ার পথে বামন্দী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রনি মারাত্মক জখম হন। স্থানীয়রা আহত রনিকে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে তার পরিবারের সদস্যরা রনিকে ঢাকা মেডিনোভা হাসপাতালে ভর্তি করেন। সেখানে সোমবার রাতে তার মৃত্যু হয়।

ঘিওর (মানিকগঞ্জ) সংবাদদাতা জানান, মানিকগঞ্জের ঘিওরে দ্রুতগামী মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছেন। স্থানীয়রা জানান, গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার চরবাইলজুরি এলাকায় সিংজুরী ইউনিয়নের মো: মিজানুর রহমান (২৫) বেপরোয়াভাবে মোটরসাইকেল চালিয়ে বৃদ্ধ আছান উল্লাহকে (৭৫) ধাক্কা দেন। এ সময় মোটরসাইকেলের ধাক্কায় তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে তাকে দ্রুত মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। নেয়ার পথেই তার মৃত্যু হয়।

নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় ফাঁকা সড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত ও আহত হয়েছেন একজন। গতকাল মঙ্গলবার সকাল ৯টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কে ভাদুরিয়া এলাকার রতœাদীঘি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত যুবকের নাম হারুনুর রশিদ (৪৫)। তিনি নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের মৃত গোলাম উদ্দিনের ছেলে। তিনি রড-গ্রিলের দোকান মালিক।

 


আরো সংবাদ