২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শিশুসহ নিহত ৫

-

পাঁচ জেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় শিশুসহ পাঁচজনের প্রাণহানি ঘটেছে। নিহতদের মধ্যে এক নারীর পরিচয় পাওয়া যায়নি। এসব ঘটনায় আহত হন আটজন।
জয়পুরহাট সংবাদদাতা জানান, জেলার কালাইয়ে অটোভ্যানের ধাক্কায় আরিফুল ইসলাম (৫) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার পুনটহাটে এ দুর্ঘটনা ঘটে। আরিফুল উপজেলার পাঁচপাইকা গ্রামের সুলতান হোসেনের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শিশুটি নিজ বাড়ি থেকে পুনটহাটে আসার পথে আইডিয়াল স্কুল মোড়ে অটোভ্যান তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারায়। কালাই থানার ওসি আব্দুল লতিফ খান জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
টাঙ্গাইল সংবাদদাতা জানান, জেলার কালিহাতীতে গতকাল সকালে সোহেল রানা (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বেতুবাড়ী গ্রামের আব্দুল মজিদ সরকারের ছেলে। বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, সোহেল রানা ছিলেন ব্র্যাকের কর্মচারী। উল্লাপাড়া থেকে তিনি মোটরসাইকেল নিয়ে কর্মস্থল মুন্সীগঞ্জের শ্রীনগরে যাচ্ছিলেন। তিনি বঙ্গবন্ধু সেতু মহাসড়কের পাথাইলকান্দি এলাকায় পৌঁছলে অজ্ঞাত কোনো গাড়ি তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।
আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা জানান, ঢাকাÑসিলেট মহাসড়কে উপজেলার পাঁচরুখী নামক স্থানে তেলবাহী ট্রাক উল্টে অজ্ঞাত এক রিকশাচালক (৪৫) নিহত হয়েছেন। কাঁচপুর হাইওয়ে পুলিশ জানায়, রোববার বেলা দেড়টার দিকে নরসিংদীগামী ট্রাকটি পাঁচরুখী এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এ সময় ট্রাকের নিচে চাপা পড়ে ওই রিকশাচালক ঘটনাস্থলেই মারা যায়। রাস্তায় ট্রাকটি উল্টে থাকার কারণে অন্যান্য পণ্যবাহী গাড়ি চলাচলে বিঘœ ঘটছে।
রাজবাড়ী ও বালিয়াকান্দি সংবাদদাতা জানান, রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের আফড়া বাসস্ট্যান্ড এলাকায় ট্রাকচাপায় সরস্বতী (৪৫) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো আটজন। গতকাল রোববার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সরস্বতী পাংশা উপজেলার বনগ্রামের মৃত উপেন মণ্ডলের স্ত্রী। আহতরা সবাই অটোরিকশার যাত্রী।
গান্দিমারা হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী জানান, রাজবাড়ী থেকে একটি ট্রাক কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি ওই এলাকায় একটি অটোরিকশাকে চাপা দেয়। ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে বলে জানান তিনি।
সাতকানিয়া (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, সাতকানিয়ায় কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম বাবুল বাবুর্চি (৩১)। তিনি চট্টগ্রাম নগরের চান্দগাঁও এলাকার নুরুল আলম বাবুর্চির ছেলে। এ সময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল চালক নাসিম উদ্দিন (৩৯)। গতকাল রোববার দুপুরে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আন্দারমানিক দরগাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল