২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
পরকীয়ার জের

বরিশালে ইট ভাটায় শ্রমিককে পিটিয়ে হত্যা

-

স্ত্রীর সাথে আপত্তিকর অবস্থায় ধরে সহযোগীদের নিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে আবু তাহের (২৬) নামে এক ইট ভাটার শ্রমিককে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর ওই নারী ও তার স্বামীসহ পাঁচজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। হত্যার ঘটনাটি ঘটেছে বরিশালের বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের রুস্তুম আলী মোল্লার ইটের ভাটায়।
ঘটনাস্থল পরিদর্শন করে শনিবার রাতে সহকারী পুলিশ সুপার (বাকেরগঞ্জ, উজিরপুর ও বানারীপাড়া সার্কেল) আনোয়ার সাঈদ জানান, নিহত আবু তাহের সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার চকবড়া গ্রামের মৃত মোশারফ গাজীর পুত্র। সে (আবু তাহের) দীর্ঘ দিন থেকে সাতক্ষীরার লেবার সর্দার আনছার আলীর অধীনে বানারীপাড়ার বাইশারী গ্রামের রুস্তুম আলী মোল্লার ইটের ভাটায় শ্রমিক হিসেবে কাজ করে আসছিল।
জানা গেছে, ওই ইট ভাটার অন্য গ্রুপের লেবার সর্দার সাইফুল ইসলামের শ্রমিক সাতক্ষীরার একই এলাকার বাসিন্দা নজরুল ইসলাম গাজীর স্ত্রীর সাথে আবু তাহেরের পরকীয়া প্রেমের সর্ম্পক চলে আসছিল। শুক্রবার রাতে নজরুল ইসলামের স্ত্রী ইট ভাটার রাঁধুনি রোজিনা বেগম প্রকৃতির ডাকের কথা বলে ইটের ভাটার পাশের বাথরুমে যায়। কিছুক্ষণ পরে তার স্বামী নজরুল ইসলাম বাথরুমের কাছে গিয়ে তার স্ত্রীকে আবু তাহেরের সাথে আপত্তিকর অবস্থায় দেখতে পান।
এ সময় নজরুল ইসলামের ডাকচিৎকার দিয়ে তার গ্রুপের অন্যান্য শ্রমিকদের জড়ো করে আবু তাহেরকে বেধড়ক পিটিয়ে অচেতন করে। পরে রাতেই তাকে পাশ্ববর্তী পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আবু তাহেরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে স্বরূপকাঠি থানা পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
খবর পেয়ে বানারীপাড়া থানা পুলিশ ওই রাতেই নিহত আবু তাহেরের পরকীয়া প্রেমিকা রোজিনা বেগম, তার স্বামী নজরুল ইসলাম গাজী, শ্রমিক মিলন মোল্লা, শামীম সরদার ও আনছার আলীকে আটক করে। এ ঘটনায় নিহতের ভাই একই ইটভাটার শ্রমিক আবু হানিফ বাদি হয়ে বানারীপাড়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৭ বাংলাদেশে নতুন করে বাড়ছে ম্যালেরিয়া আক্রান্তের সংখ্যা হিট অ্যালার্ট নিয়ে আবহাওয়া অধিদফতরের নতুন বার্তা ভান্ডারিয়ায় পিকআপ চাপায় বৃদ্ধ নিহত হোচট খেল লিভারপুল, পিছিয়ে গেল শিরোপা দৌড়ে যোদ্ধাদের দেখতে প্রকাশ্যে এলেন হামাস নেতা সিনওয়ার! ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি ইউক্রেনকে গোপনে দূরপাল্লার ক্ষেপণাস্ত্র দিয়েছে যুক্তরাষ্ট্র গ্রেফতারের পর যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনপন্থীদের বিক্ষোভ আরো বেড়েছে ইউক্রেন যুদ্ধে দুর্নীতি, পুতিনের নির্দেশে গ্রেফতার রুশ উপ-প্রতিরক্ষামন্ত্রী!  আমেরিকানরা কি ধর্ম থেকে সরে যাচ্ছে?

সকল