২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

হাসপাতালে ভর্তি না করায় গার্মেন্ট কর্মীর মৃত্যু

-

করোনাভাইরাসের আশঙ্কায় নেত্রকোনা সদর হাসপাতালে এক মুমূর্ষু রোগীকে ভর্তি না করে ফেরত দেয়ায় বাবুল (৪৭) নামে এক গার্মেন্ট কর্মী মৃত্যুবরণ করেছেন। গত বুধবার পৌর এলাকার পূর্ব মালনী এলাকায় এই ঘটনা ঘটে। তার গ্রামের বাড়ি পূর্বধলা উপজেলার নারায়ণডহর এলাকায়। তিনি শ্বশুরালয়ে অস্থায়ীভাবে বসবাস করে আসছিলেন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাবুল নামে ওই গার্মেন্ট কর্মী গত দুই মাস আগে ঢাকা থেকে চলে এসে পৌর এলাকার পূর্ব মালনীতে তার শ্বশুরালয়ে অবস্থান করতে থাকেন। এ সময় তিনি সেখানে সমাজ কল্যাণ প্রতিমন্ত্রীর অটোরাইস মিলে শ্রমিক হিসেবে কাজ নেন। গত বুধবার ভোরে আকস্মিক তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে দ্রুত স্থানীয় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক ওই রোগীকে কোনো রকম চিকিৎসা সেবা না দিয়ে ভর্তি করতে অপারগতা প্রকাশ করে ফেরত দেয়ায় পথিমধ্যে তার মৃত্যু হয়। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে এমন গুজবের মধ্যে বেলা ১১টার দিকে মালনী আমগাছ তলা মসজিদ প্রাঙ্গণে প্রায় মুসল্লি শূন্য অবস্থায় জানাজা অনুষ্ঠিত হয়। ভয়ে লাশের ধারে কাছে কেউ যেতে চাননি। কয়েকজন নিকট আত্মীয় কোনো রকম নামাজে জানাজা দিয়ে লাশ নিয়ে দ্রুত গ্রামের বাড়ি নারায়ণডহর চলে যান।
নেত্রকোনা মডেল থানার ওসি তাজুল ইসলাম দিগন্তকে বলেন, আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করে জানতে পারি বাবুল নামের ওই গার্মেন্ট কর্মী হৃদরোগী ছিল। বুধবার হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসার অভাবে সম্ভবত তিনি মারা যান।


আরো সংবাদ



premium cement