২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

একা একাই ক্রিকেট খেলা!

-

করোনা মোকাবেলায় সারা দেশ লকডাউন। তাই বাইরে বেরনো বন্ধ। এ অবস্থায় একঘেয়েমি থেকে বাঁচতে এক যুবক একা একাই বাড়ির ছাদে খেলে নিলেন ক্রিকেট।
ভাবছেন, ক্রিকেট তো টিম গেম, খেলতে তো দুটো দল লাগে। একা একা কী করে খেলা সম্ভব? সেই অসম্ভবকে সম্ভব করে দেখালেন ওই যুবক।
একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি একাই ব্যাটিং, বোলিং, ফিল্ডিং করে যাচ্ছেন। এক দিকে রঙের কৌটো, অন্য দিকে প্লাস্টিকের একটি টুলকে উইকেট বানিয়েছেন। একদিক থেকে আস্তে করে বল করেই অন্য দিকে গিয়ে ব্যাট হাতে তুলে বলকে বাইন্ডারির দিকে পাঠানোর চেষ্টা করছেন। পর মুহূর্তে দৌড়ে গিয়ে আবার সেই বল তুলে নিয়ে রান আউট করার চেষ্টা করছেন। শুধু তাই নয়, অদৃশ্য আম্পায়ের কাছে আবার জোরাল আবেদনও করছেন।
যদিও তিনি বাড়ির ছাদে একা ছিলেন না। কারণ তার এই একক ক্রিকেট ম্যাচ দ্বিতীয় কোনো ব্যক্তি মোবাইলে ক্যামেরাবন্দী করছিলেন। এমনকি, ক্যামেরার পেছন থেকে তার আওয়াজও পাওয়া যাচ্ছিল। তাই একা না হলেও দু’জনে খেলাই যেত। তবে তিনি একা খেলেই ভিডিয়ো রেকর্ড করার সিদ্ধান্ত নেন। এই দৃষ্টান্ত মেনে লকডাউনের বাজারে বাইরে না বেরিয়ে আপনিও চেষ্টা করে দেখতে পারেন একা একা ক্রিকেট খেলার। ইন্টারনেট।


আরো সংবাদ



premium cement
মেক্সিকোয় মেয়র প্রার্থী ছুরিকাঘাতে নিহত রাজশাহীর সর্বোচ্চ তাপমাত্রা ৪১ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল

সকল