২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পুঁজিবাজার আরো এক সপ্তাহ বন্ধ

-

বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে সরকারি সিদ্ধান্তের সাথে সহমত পোষণ করে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) লেনদেন কার্যক্রম স্থগিতের মেয়াদ আরো এক সপ্তাহ বৃদ্ধি করেছে। লেনদেনসহ সব কার্যক্রম আগামী ১১ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে বলে ডিএসইর প্রকাশনা ও জনসংযোগ বিভাগ উপমহাব্যবস্থাপক মো: শফিকুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
ডিএসই বলছে, দেশের করোনাভাইরাস পরিস্থিতি মোকাবেলায় সরকার সাধারণ ছুটির মেয়াদ ৯ এপ্রিল পর্যন্ত বাড়িয়েছে। ১০ ও ১১ এপ্রিল (শুক্র ও শনিবার) সাপ্তাহিক ছুটির সাথে যুক্ত হয়ে ১১ এপ্রিল পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে সরকার। সরকারের এ সিদ্ধান্তের সাথে সঙ্গতি রেখে ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড রোববার ৫ এপ্রিল থেকে শনিবার ১১ এপ্রিল (সাপ্তাহিক ছুটিসহ) পর্যন্ত ডিএসইর ট্রেডিং, সেটেলমেন্ট কার্যক্রমসহ সব দাফতরিক কাজ বন্ধ থাকবে।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল