২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাপ্তাইয়ে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

-

রাঙ্গামাটির কাপ্তাইয়ের চিৎমরমে উসুইপ্রু মারমা ওরফে চেসে (৪৫) নামের এক যুবলীগের নেতাকে ঘর থেকে ডেকে এনে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার চিৎমরম ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের হেডম্যান পাড়ায় এ ঘটনা ঘটে। ৩ নং ওয়ার্ড যুবলীগের সহসভাপতি উসুইপ্রু ওই এলাকার জিংহ্লা মারমার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে মুখোশ পরিহিত একদল অস্ত্রধারী সন্ত্রাসী উসুইপ্রুকে ঘর থেকে ডেকে এনে গুলি চালিয়ে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।
জানা যায়, চেসে এলাকার একজন নিরীহ, অসহায় লোক হিসেবে পরিচিত। এবার প্রধানমন্ত্রীর পক্ষ থেকে একটি ঘর তার নামে বরাদ্দ করা হয়েছে। ঘর বরাদ্দ হলেও সেই ঘরে ঢোকার সুযোগ আর তার হয়নি। এর আগেই একদল সন্ত্রাসীরা ঘুম থেকে ডেকে এনে হত্যা করে চলে যায়। পরে চন্দ্রঘোনা থানা পুলিশ লাশ উদ্ধার করে।
তবে কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত তা জানা যায়নি। বর্তমানে ঘটনাস্থলের চারদিক ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। পুরো এলাকায় বর্তমানে আতঙ্ক বিরাজ করছে। চিৎমরম ইউপি চেয়ারম্যান চিৎথোয়াই মারমা ঘটনার সত্যতা স্বীকার করলেও কারা এ ঘটনা ঘটিয়েছে তিনি তা বলতে পারেননি। এ ছাড়া কাপ্তাই চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ আশ্রাফউদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন, রাতে লাশ উদ্বার করা হয়েছে। তবে তদন্তের আগে কিছু বলা যাবে না।


আরো সংবাদ



premium cement