১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫
`

রিপোর্টিংয়ের বিড়ম্বনা

-

বাড়িতে থেকে অফিসের কাজ করার মজাই আলাদা, অনেকেই এমনটা ভাবেন; কিন্তু বাস্তবটা কেমন তা যারা করেন তারাই জানেন। যারা বাড়ি থেকে কাজ করাকে স্বপ্ন ভাবেন তাদের জন্য এই প্রতিবেদন। এক মহিলা সাংবাদিক বাড়ি থেকে রিপোর্টিং করার সময় কী পরিস্থিতি তৈরি হলো শুনুন।
যুক্তরাষ্ট্রের সানকোস্ট নিউজ নেটওয়ার্কের সাংবাদিক জেসিকা ল্যাং ফ্লোরিডার বাড়ি থেকে রিপোর্টিং করছিলেন। যেখানে তিনি ক্যামেরা সেট করেছিলেন, সেটি সম্ভবত ডাইনিং স্পেস। হঠাৎই তার ক্যামেরার ফ্রেমে চলে আসেন জেসিকার বাবা। শুধু চলে আসাই নয়, সেই সময় তিনি একটি টি-শার্ট পরতে পরতে সেই ঘরে ঢুকছিলেন। পুরো টি-শার্ট মাথা গলিয়ে নিচ পর্যন্ত নেমে আসার আগেই তিনি ঘরে ঢুকে পড়েন। ফলে তার শরীরের পুরোটা টি-শার্টে ঢাকা পড়ার আগেই তিনি ক্যামেরায় ধরা পড়ে যান, যা দেখে স্বভাবতই অস্বস্তিতে পড়ে যান জেসিকা। তিনি সাথে সাথে রিপোর্টিং ছেড়ে বাবাকে বকাবকি শুরু করেন।
জেসিকা নিজেই এই ভিডিও শেয়ার করেছেন তার টুইটার হ্যান্ডলে। ভিডিওটি পোস্ট হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। মাত্র পাঁচ সেকেন্ডের ভিডিওটি ২৯ মার্চ পোস্ট করেছেন জেসিকা। এখনই সেটি প্রায় সাত লাখ ২০ হাজারবার দেখা হয়েছে। সেই সাথে একের পর এক মজার সব কমেন্ট পড়ছে পোস্টে। ইন্টারনেট।

 


আরো সংবাদ



premium cement