২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

দুই পথচারীসহ নিহত ৪

-

ময়মনসিংহের নান্দাইল, মাদারীপুরের শিবচর এবং সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।
নান্দাইল (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে বেপেরোয়া একটি ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দু’জন নিহত হয়েছেন। গত বুধবার সকাল সাড়ে ৬টার দিকে নান্দাইল পৌর এলাকার ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের চারআনীপাড়া খাদ্যগুদাম সংলগ্ন স্থানে ময়মনসিংহ দিকে বেপোরোয়া দ্রুতগামী একটি মালবোঝাই ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হন পৌরসভার কাকচর গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে আব্দুর রশিদ (৬০) তিনি ফজরের নামাজ শেষে সড়কের কিনার দিয়ে মর্নিংওয়াক করতে ছিলেন। অপর নিহত ব্যক্তি হলেন, শেরপুর ইউনিয়নের মাটিকাটা গ্রামের আমজাদ আলীর ছেলে সিরাজুল ইসলাম (৫৫) তিনি একজন পানচাষি, নান্দাইল বাজারে পান বিক্রি করে বাড়ি ফিরছিলেন। নিহতদের লাশ ঘটনাস্থলেই ট্রাকচাপায় পিষ্ট হয়ে ছিন্নবিছিন্ন হয়ে যায়। চালক ট্রাকটি ফেলে পালিয়ে যায়। নান্দাইল হাইওয়ে থানার ওসি জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে এবং ট্রাকটিকেও উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।
শিবচর (মাদারীপুর) সংবাদদাতা জানান, করোনাভাইরাস সংক্রমণ এড়াতে অবরুদ্ধ (লকডাউন) শিবচরে সড়ক দুর্ঘটনায় এক অটোচালক নিহত হয়েছেন।
জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে শিবচর উপজেলার বহেরাতলা ইউনিয়নের ভেন্নাতলা গ্রামে বেপরোয়া গতির একটি লেগুনা ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোবাইকটি রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা খায়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী অটোচালক হান্নান বেপারীকে (৪০) উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার অবস্থা আশঙ্কাজনক হলে তাকে প্রথমে ফরিদপুর মেডিক্যাল কলেজ ও পরে সেখান থেকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় নেয়ার পথে রাতে তিনি মারা যান। নিহত হান্নান বেপারী উপজেলার বহেরাতলা ইউনিয়নের সেনেরবাটের আ: রশিদ বেপারীর ছেলে।
সাতক্ষীরা সংবাদদাতা জানান, সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নুরুজ্জামান ওরফে খোকা নামে এক ভাটা শ্রমিক নিহত হয়েছে। গতকাল বুধবার ভোরে সাতক্ষীরা বাইপাস সড়কের বকচরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত খোকা সাতক্ষীরা সদর উপজেলার বকচরা গ্রামের মৃত আব্দুল খালেক লস্করের ছেলে।
জানা যায়, নুরুজ্জামান খোকা ভোরে বাড়ি থেকে বেরিয়ে ইটভাটায় কাজ করতে যাচ্ছিল। বকচরা এলাকায় পৌঁছলে যশোর থেকে আগত একটি পিকআপ তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement